চাঁদপুর, সোমবার ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২৯ মাঘ ১৪২৫, ৫ জমাদিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আলোচিত জয়ন্তী চক্রবর্তীরর খুনি আটক, ১৮ আগস্ট বিকেল ৩টায় চাঁদপুর পিবিআই কার্যালয়ে এ বিষয়ে প্রেস ব্রিফিং
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
দেশকে অর্থনৈতিকভাবে এগিয়ে নিতে বিআরডিবিকে আরো গতিশীল করতে হবে
ইউএনও মোঃ আলী আফরোজ
ফরিদগঞ্জ ব্যুরো
১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৪৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে সমিতির প্রশিক্ষণ হলে সংগঠনের চেয়ারম্যান আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলী আফরোজ। এ সময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু স্বাধীনতার পরপরই সমবায় আন্দোলনের মাধ্যমে এদেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতে চেয়েছিলেন। সেই লক্ষ্যে তিনি বিআরডিবি প্রতিষ্ঠা করার মাধ্যমে দেশের কৃষকসহ সকল মানুষকে নিয়ে সমবায় আন্দোলন গড়ে তুলতে চেয়েছিলেন। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারও সমবায় আন্দোলনকে জোরদার করার চেষ্টা করছেন। দেশকে অর্থনৈতিকভাবে এগিয়ে নিতে বিআরডিবিকে আরো গতিশীল করতে হবে।



ফিল্ড সুপারভাইজার কাউছার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ সামীম আহম্মদ, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সমিতির ভাইস চেয়ারম্যান ফকরুল ইসলাম পাটওয়ারী, প্রাথমিক সমিতির সভাপতি সভাপতি মোতাহার হোসেন রতন, কামাল পাঠান, আব্দুস সালাম আজাদ জুয়েল, তছলিম চৌধুরী ও ডাঃ শাহজালাল বক্তব্য রাখেন।



 


আজকের পাঠকসংখ্যা
৪৭১৬১
পুরোন সংখ্যা