চাঁদপুর, সোমবার ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২৯ মাঘ ১৪২৫, ৫ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। যাহারা ঘরের বাহির হইতে তোমাকে উচ্চস্বরে ডাকে, তাহাদের অধিকাংশই নির্বোধ,


৫। তুমি বাহির হইয়া উহাদের নিকট আসা পর্যন্ত যদি উহারা ধৈর্য ধারণ করিত, তাহাই উহাদের জন্য উত্তম হইত। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


assets/data_files/web

কোনো বড় কাজই উৎসাহ ছাড়া লাভ হয়নি। -ইমারসন।


 


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়-পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ লেখক ফোরামের শীতকালীন ক্রীড়া উৎসব সমাপ্ত
ফরিদগঞ্জ ব্যুরো
১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ লেখক ফোরামের শীতকালীন ক্রীড়া উৎসব-২০১৯ সম্পন্ন হয়েছে। দিনব্যাপী ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন ফরিদগঞ্জ এআর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল। শুক্রবার বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদ, চাঁদপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ।



ফরিদগঞ্জ লেখক ফোরামের প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক নূরুল ইসলাম ফরহাদের সভাপতিত্বে এবং অর্থ বিভাগের পরিচালক শামিম হাসানের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাসস-এর চাঁদপুর জেলা প্রতিনিধি আব্দুস সালাম আজাদ, চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি ও দৈনিক সমকালের উপজেলা প্রতিনিধি নাছির পাঠান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সদর কাউন্সিলর জাকির হোসেন গাজী ও সংগঠনের উপদেষ্টা মোস্তফা কামাল মুকুল।



উৎসবটি সকাল ১০টায় শুরু হয়ে একটানা চলে দুপুর ১টা পর্যন্ত। নামাজের বিরতির পর ২টায় চলে মধ্যাহ্নভোজ। খাওয়া-দাওয়ার পর শুরু হয় দাবা, লুডু ও ক্যারাম খেলা। বিকেলে অনুষ্ঠিত হয় ফুটবল খেলা। কাবাডিতে লেখক ফোরাম এ দল বি দলকে ১২/১১ পয়েন্টে পরাজিত করে। লুডু এককে চ্যাম্পিয়ন হয় রাবেয়া আক্তার, রানার্স আপ হয় তাহমিনা আক্তার শারমিন। লুডু যৌথে চ্যাম্পিয়ন হয় তাহমিনা আক্তার শারমিন ও কাব্য রাত্রি জুটি আর রানার্স আপ হয় নূরুল ইসলাম ফরহাদ ও ফাহিম জুটি। ক্যারামে চ্যাম্পিয়ন হয় জাকির হোসেন সৈকত ও আল-আমিন জুটি, রানার্স আপ হয় মহিউদ্দিন ও হাসান জুটি। দাবা খেলায় চ্যাম্পিয়ন হয় শামীম হাসান, রানার্স আপ হয় জাকির হোসেন সৈকত। ক্রিকেটে লেখক ফোরাম এ দল বি দলকে ৭ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ফুটবলে লেখক ফোরাম এ দল বি দলকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।



পরবর্তীতে অতিথিরা বিজয়ী এবং বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। ক্রীড়া উৎসবের সার্বিক সহযোগিতা করে সমকাল সুহৃদ সমাবেশ, ফরিদগঞ্জ উপজেলা কমিটি।



 


আজকের পাঠকসংখ্যা
১৫১৫৮৫
পুরোন সংখ্যা