চাঁদপুর, সোমবার ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২৯ মাঘ ১৪২৫, ৫ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। যাহারা ঘরের বাহির হইতে তোমাকে উচ্চস্বরে ডাকে, তাহাদের অধিকাংশই নির্বোধ,


৫। তুমি বাহির হইয়া উহাদের নিকট আসা পর্যন্ত যদি উহারা ধৈর্য ধারণ করিত, তাহাই উহাদের জন্য উত্তম হইত। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


assets/data_files/web

কোনো বড় কাজই উৎসাহ ছাড়া লাভ হয়নি। -ইমারসন।


 


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়-পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ
১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ে চার দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল রোববার সকাল ১০টায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মতলব (দঃ) পৌরসভার মেয়র মোঃ আওলাদ হোসেন লিটন, উদ্বোধক ছিলেন চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ কামরুল হাছান।



বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শফিকুল ইসলামের সভাপ্রধানে ও সহকারী শিক্ষক মোঃ কামাল হোসেনের উপস্থাপনায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, খেলাধুলা পড়ালেখার অবিচ্ছেদ্য অংশ। ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। শুধু পড়াশোনায় নয়, শিক্ষার্থীদের খেলাধুলায়ও এগিয়ে আসতে হবে। এছাড়া তিনি অত্র স্কুলে জেএসসি ও এসএসসি কেন্দ্র স্থাপনসহ স্কুলের কাঠামোগত উন্নয়নে সর্বাত্মক সহযোগিতা করার এবং এলাকায় মাদকের আশ্রয়-প্রশ্রয়দানকারী ও ইভটিজিংকারীদের সনাক্ত করে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।



অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ছাখাওয়াত উল্যাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব (দঃ) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রহিম খান, মতলব (দঃ) উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, স্কুলের দাতা সদস্য ও সমাজসেবক মোশারেফ হোসেন (চুন্নু) প্রধানীয়া, মতলব (দঃ) উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বাদল নন্দী ও গোলাম মোস্তফা, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম হাজরা, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মাসুদ রানা ও মাহবুব হোসেন মুন্না, ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জাকির প্রধান।



এছাড়া উপস্থিত ছিলেন হুমায়ুন কবির প্রধানীয়া, মনির হোসেন হাজরা, শুক্কুর মাস্টার, আনোয়ার হোসেন ভুট্টু হাজরা, মফিজ মিয়াজী প্রমুখ।



কাল ছেংগারচর বাজার পৌর বণিক সমবায় সমিতির নির্বাচন



 


আজকের পাঠকসংখ্যা
১৫৪৭২৫
পুরোন সংখ্যা