চাঁদপুর, বৃহস্পতিবার ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ফটো গ্যালারি
চাঁদপুরে একুশে বইমেলায় সাহিত্য ম্যাগাজিন 'জানালা'র মোড়ক উন্মোচন
২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে ৫ দিনব্যাপী অমর একুশে বইমেলায় কবির হোসেন মিজি সম্পাদিত সাহিত্য ম্যাগাজিন 'জানালা'র মোড়ক উন্মোচন করা হয়েছে। গতকাল ২০ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যায় চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে ম্যাগাজিনটির মোড়ক উন্মোচন করেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির বিবিএম পিপিএম, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন, কবি ও লেখক ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া, ফরক্কাবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান।



চাঁদপুর সাহিত্য একাডেমীর মহাপরিচালক রোটাঃ কাজী শাহাদাত ও সাংবাদিক এমআর ইসলাম বাবুর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, কবি ও লেখক মাইনুল ইসলাম মানিক, রফিকুজ্জামান রণি, শাহমুব জুয়েল, আশিক বিন রহিম ও সাহিত্য ম্যাগাজিন 'জানালা'র সম্পাদক কবির হোসেন মিজিসহ অন্যান্য লেখক, সাহিত্য ও সংস্কৃতিপ্রেমীরা।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৬২৪২৫
পুরোন সংখ্যা