চাঁদপুর, বৃহস্পতিবার ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জমাদিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর বন্দর কর্মকর্তা আব্দুর রাজ্জাককে দায়িত্ব অবহেলার দায়ে বরখাস্ত এবং স্ট্যান্ড রিলিজ। নতুন কর্মকর্তা আবুল বাসার মজুমদার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


 


২৩। যাহার ফলরাশি অবনমিত থাকিবে নাগালের মধ্যে।


২৪। তাহাদিগকে বলা হইবে, 'পানাহার কর তৃপ্তির সহিত, তোমরা অতীত দিনে যাহা করিয়াছিলে তাহার বিনিময়ে।'


 


 


assets/data_files/web

যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করেন।


-সেন্ট ক্লিমেন্ট।


 


 


 


 


 


যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরে একুশে বইমেলায় সাহিত্য ম্যাগাজিন 'জানালা'র মোড়ক উন্মোচন
২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে ৫ দিনব্যাপী অমর একুশে বইমেলায় কবির হোসেন মিজি সম্পাদিত সাহিত্য ম্যাগাজিন 'জানালা'র মোড়ক উন্মোচন করা হয়েছে। গতকাল ২০ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যায় চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে ম্যাগাজিনটির মোড়ক উন্মোচন করেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির বিবিএম পিপিএম, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন, কবি ও লেখক ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া, ফরক্কাবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান।



চাঁদপুর সাহিত্য একাডেমীর মহাপরিচালক রোটাঃ কাজী শাহাদাত ও সাংবাদিক এমআর ইসলাম বাবুর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, কবি ও লেখক মাইনুল ইসলাম মানিক, রফিকুজ্জামান রণি, শাহমুব জুয়েল, আশিক বিন রহিম ও সাহিত্য ম্যাগাজিন 'জানালা'র সম্পাদক কবির হোসেন মিজিসহ অন্যান্য লেখক, সাহিত্য ও সংস্কৃতিপ্রেমীরা।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০৩৫৩৮৭
পুরোন সংখ্যা