চাঁদপুর, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৩। তুমি কি দেখিয়াছ সেই ব্যক্তিকে যে মুখ ফিরাইয়া লয় ;


৩৪। এবং দান করে সামান্যই, পরে বন্ধ করিয়া দেয়?


৩৫। তাহার কি অদৃশ্যের জ্ঞান আছে যে, সে প্রত্যক্ষ করে?


 


 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে পথসভা ও গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম রোমান
২৪ মার্চ জনগণ নৌকার বিজয় নিশ্চিত করে উন্নয়নের পক্ষে রায় দেবে
প্রবীর চক্রবর্তী
১৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

'আগামী ২৪ মার্চ ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলাবাসী নৌকার বিজয় নিশ্চিত করে উন্নয়নের পক্ষে রায় দেবে। কারণ, আমরা সকলেই উন্নয়নে বিশ্বাসী। গত ১০ বছরে আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে একটি উন্নয়নশীল দেশের সারিতে নিয়ে গেছেন। আমি পৃথিবীর বিভিন্ন দেশে গিয়েছি। দশ বছর আগেও বাংলাদেশের পাসপোর্ট দেখলে বিদেশীরা ভিন্ন চোখে দেখতো, আমাদেরকে খাটো করে দেখতো। কিন্তু এখন আপনি আমিসহ সকলেই যখনই বিদেশের মাটিতে পা দেই, বাংলাদেশের পাসপোর্ট দেখলেই সমীহ করে। তারা বুঝতে সক্ষম হয়েছে, এদেশ আর তলাবিহীন ঝুড়ি নয়, ইমার্জিং টাইগারে পরিণত হয়েছে। বিশ্বের অনেক দেশের কাছেই আজ বাংলাদেশ রোল মডেল। আমাদের জাতীয় আয় বাড়ছে, বাড়ছে সক্ষমতা। তাই মানুষ ভালো তথা উন্নয়নের পক্ষেই ভোট দেবে, এটা স্বাভাবিক। কথাগুলো বলেছেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম রোমান।

গত মঙ্গলবার সারাদিন তিনি উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের পাইকপাড়া, শাশিয়ালী, উপাদিত, কাঁশারা, চৌরঙ্গী বাজার, শাহী বাজার, কামালপুর ও পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কড়ৈতলী, গাজীপুর, জামালপুর, আনন্দ বাজারসহ বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগকালে এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ফরিদগঞ্জ উপজেলা নির্বাচনের জন্যে নৌকা আমার হাতে তুলে দিয়েছেন, আর আমি জনগণের হাতে তুলে দিয়েছি। তাই নৌকাকে বিজয় করার দায়িত্বও জনগণের। আমি তাদের সাথে নিয়ামক শক্তি হিসেবে কাজ করবো।

জাহিদুল ইসলাম রোমানের সাথে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা উপস্থিত থাকছেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আক্কাছ ভূঁইয়া, শওকত আলী বিএসসি, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, সিনিয়র যুব আহ্বায়ক হাজী সফিকুর রহমান, পাইকপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিএম আক্তার, আওয়ামী লীগ নেতা তোফায়েল পাটওয়ারী, হুমায়ুন মিজি, মিন্টু পাটওয়ারী, অ্যাডঃ মাহবুব আলম প্রমুখ।

আজকের পাঠকসংখ্যা
১৭৭৬৮৮
পুরোন সংখ্যা