চাঁদপুর, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


জেলা তথ্য অফিসের আয়োজনে
কাল 'আমাদের বঙ্গবন্ধু ও চিরঞ্জীব বঙ্গবন্ধু' প্রামাণ্যচিত্র প্রদর্শন
১৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৯ উপলক্ষে জেলা তথ্য অফিসের আয়োজনে জেলা প্রশাসন চাঁদপুরের কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর পুরাতন বাস টার্মিনালে আগামীকাল ১৬ মার্চ শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গবন্ধুর কর্মজীবন ও শিশু-কিশোরদের উপযোগী প্রামাণ্যচিত্র 'আমাদের বঙ্গবন্ধু ও চিরঞ্জীব বঙ্গবন্ধু' প্রদর্শন করা হবে। প্রদর্শনীতে সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণের জন্যে অনুরোধ করেছেন জেলা তথ্য অফিসার মোহাম্মদ নূরুল হক।

পানিতে পড়ে ৫ম শ্রেণির ছাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার নানার বাড়িতে বেড়াতে গিয়ে জান্নাতুল ফেরদৌস (১১) নামে ৫ম শ্রেণির এক ছাত্রী পানিতে পড়ে করুণ মৃত্যু হয়েছে। গত বুধবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নের দক্ষিণ রামপুর গ্রামের হাওলাদার বাড়িতে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত জান্নাতুল উত্তর চরকালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী এবং ওই গ্রামের ব্যবসায়ী সলেমানের মেয়ে।

মেয়েটির বাবা জানান, ঘটনার দিন তিনি বাড়িতে ছিলেন না। ঘটনার দিন স্কুল থেকে বাড়ি এসে মেয়ে হাত-মুখ ধোয়ার জন্যে পাশের গ্রামের নানার বাড়িতে যায়। সেখানে গিয়ে বাড়ির পুকুরে পড়ে যায়। সন্ধ্যার পর অনেক খোঁজার পর জান্নাতের মৃতদেহ পুকুর থেকে উদ্ধার করে এলাকাবাসী।

আজকের পাঠকসংখ্যা
২৮৭৩৩০
পুরোন সংখ্যা