চাঁদপুর, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০১। নিশ্চয়ই আমি তোমাদিগকে দিয়াছি সুস্পষ্ট বিজয়,

০২। যেন আল্লাহ তোমার অতীত ও ভবিষ্যৎ ত্রুটিসমূহ মার্জনা করেন এবং তোমার প্রতি তাঁহার অনুগ্রহ পূর্ণ করেন ও তোমাকে সরল পথে পরিচালিত করেন।

০৩। এবং আল্লাহ তোমাকে বলিষ্ঠ সাহায্য দান করেন।







 


assets/data_files/web

খাঁটি, সরল এবং সুস্থ হচ্ছে সেই মন যা ছোট বড় সকল বস্তুকে সমভাবে গ্রহণ করতে পারে।     


-স্যামুয়েল জনসন।


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।





 


ফটো গ্যালারি
জেলা তথ্য অফিসের আয়োজনে
কাল 'আমাদের বঙ্গবন্ধু ও চিরঞ্জীব বঙ্গবন্ধু' প্রামাণ্যচিত্র প্রদর্শন
১৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৯ উপলক্ষে জেলা তথ্য অফিসের আয়োজনে জেলা প্রশাসন চাঁদপুরের কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর পুরাতন বাস টার্মিনালে আগামীকাল ১৬ মার্চ শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গবন্ধুর কর্মজীবন ও শিশু-কিশোরদের উপযোগী প্রামাণ্যচিত্র 'আমাদের বঙ্গবন্ধু ও চিরঞ্জীব বঙ্গবন্ধু' প্রদর্শন করা হবে। প্রদর্শনীতে সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণের জন্যে অনুরোধ করেছেন জেলা তথ্য অফিসার মোহাম্মদ নূরুল হক।

পানিতে পড়ে ৫ম শ্রেণির ছাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার নানার বাড়িতে বেড়াতে গিয়ে জান্নাতুল ফেরদৌস (১১) নামে ৫ম শ্রেণির এক ছাত্রী পানিতে পড়ে করুণ মৃত্যু হয়েছে। গত বুধবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নের দক্ষিণ রামপুর গ্রামের হাওলাদার বাড়িতে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত জান্নাতুল উত্তর চরকালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী এবং ওই গ্রামের ব্যবসায়ী সলেমানের মেয়ে।

মেয়েটির বাবা জানান, ঘটনার দিন তিনি বাড়িতে ছিলেন না। ঘটনার দিন স্কুল থেকে বাড়ি এসে মেয়ে হাত-মুখ ধোয়ার জন্যে পাশের গ্রামের নানার বাড়িতে যায়। সেখানে গিয়ে বাড়ির পুকুরে পড়ে যায়। সন্ধ্যার পর অনেক খোঁজার পর জান্নাতের মৃতদেহ পুকুর থেকে উদ্ধার করে এলাকাবাসী।

আজকের পাঠকসংখ্যা
৮৭০৪৯৪
পুরোন সংখ্যা