চাঁদপুর, শুক্রবার ১৫ মার্চ ২০১৯, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


assets/data_files/web

মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
দুই সিএনজি স্কুটার সংঘর্ষে নিহত ১ আহত ৩
স্টাফ রিপোর্টার
১৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে সিএনজি চালিত দুই স্কুটারের মুখোমুখি সংঘর্ষে আরমান (২০) নামে এক কাঠমিস্ত্রির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া চালকসহ গুরুতর আহত হয়েছে তিনজন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ জাফর বাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।



আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে গুরুতর আহত হানিফ (৩০) নামে এক যুবককে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়।



নিহত আরমান ঢাকার উত্তর বাড্ডায় একটি ফার্নিচারের দোকানে কাঠমিস্ত্রি হিসেবে চাকুরি করতেন। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই মান্নান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে পুলিশ হাসপাতালে এসে লাশের সুরতহাল করে ময়না তদন্তের ব্যবস্থা নেন।



সিএনজি স্কুটারে থাকা আহত সজীব জানান, ঢাকা থেকে আরমানসহ আমরা এক সাথে নদীপথে ঈগল লঞ্চযোগে চাঁদপুরে আসি। পরে নিজ বাড়ি হাজীগঞ্জ কোয়াগ-া গ্রামে যাওয়ার উদ্দেশ্যে সিএনজি স্কুটারযোগে রওনা হই। এ সময় জাফরবাড়ি এলাকায় আসলে আমাদের সিএনজি স্কুটারের চাকার নিচে ইটের খোয়া পড়লে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা অপর সিএনজি স্কুরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তখন আরমান ছিটকে রাস্তায় পড়ে গেলে তার উপর দিয়ে আরেকটি সিএনজি স্কুটার উঠিয়ে দেয়। এ সময় তার মাথা ও শরীর ব্যাপক আঘাতপ্রাপ্ত হলে তার করুণ মৃত্যু ঘটে।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৩৬১৬৮
পুরোন সংখ্যা