চাঁদপুর, সোমবার ১৮ মার্চ ২০১৯, ৪ চৈত্র ১৪২৫, ১০ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, ‘ মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩১। আমি অবশ্যই তোমাদিগকে পরীক্ষা করিব, যতক্ষণ না আমি জানিয়া লই তোমাদের মধ্যে জিহাদকারী ও ধৈর্যশীলদিগকে এবং আমি তোমাদের ব্যাপারে পরীক্ষা করি।  





 


লাইব্রেরিই মানুষকে অন্ধকার থেকে আলোর পথে ভ্রমণ করাতে পারে।

-জন ব্রাইট।


দয়া ঈমানের প্রমাণ; যার দয়া নেই তার ঈমান নেই।



 


ফটো গ্যালারি
আক্কাছ আলী রেলওয়ে একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
শুধু চাঁদপুর নয়, সারাদেশে শিক্ষার উন্নয়নে যা যা করণীয় তাই করবো
শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি
বিমল চৌধুরী
১৮ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


উৎসবমুখর পরিবেশে আমন্ত্রিত অতিথি, ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও সুধীজনের উপস্থিতিতে চাঁদপুর আক্কাছ আলী রেলওয়ে একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণসহ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ মার্চ শনিবার বিকেলে বিদ্যালয়ের নিজস্ব মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। তিনি শিক্ষার মানোন্নয়নসহ দেশের উন্নয়নমূলক কার্যক্রম এগিয়ে নিয়ে যাওয়ার জন্যে সকলের সহযোগিতা কামনা করে বলেন, শুধু চাঁদপুর নয়, সারাদেশে শিক্ষার উন্নয়নে যা যা করণীয় আমি তাই করবো। দেশের উন্নয়ন করতে হলে শিক্ষার উন্নয়ন জরুরি। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অগ্রাধিকার ভিত্তিতে শিক্ষার উপর গুরুত্বারোপ করেছেন। আমরা তাঁর গৃহিত কর্মসূচি বাস্তবায়নে বদ্ধপরিকর। তিনি সুশিক্ষা গ্রহণের পাশাপাশি ছাত্র-ছাত্রীদের আদর্শ নাগরিক হয়ে গড়ে ওঠারও পরামর্শ দেন।



অনুষ্ঠানে সভাপ্রধানের বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।



সভার শুরুতে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে শিক্ষামন্ত্রীর সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোফরান হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী প্রধান শিক্ষক আবুল কাসেম মিয়াজী। শিক্ষামন্ত্রীর প্রতি শ্রদ্ধা জানিয়ে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর চাঁদপুরের নির্বাহী প্রকৌশলী ফাহিম ইকবাল, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, সাবেক সভাপতি রোটাঃ কাজী শাহাদাত, বর্তমান সভাপতি শহীদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধরসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও শিক্ষানুরাগী। প্রধান অতিথি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৪৭১৯৭৮
পুরোন সংখ্যা