চাঁদপুর, শুক্রবার ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬৬। উভয় উদ্যানে আছে উচ্ছলিত দুই প্রস্রবণ।


৬৭। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে?


৬৮। সেথায় রহিয়াছে ফলমূল -খর্জুর ও আনার।


 


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
বাবুরহাটে নৌকার সমর্থনে নির্বাচনী জনসভা
উন্নয়ন আর অগ্রগতিকে গতিশীল রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করুন
নাছির উদ্দিন আহমেদ
হাছান খান মিসু
২২ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ নূরুল ইসলাম নাজিম দেওয়ানের নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ডস্থ বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে নির্বাচনী এই শেষ জনসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। তিনি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশের অপশক্তি বিএনপি-জামাত নির্বাচনে অংশগ্রহণ করেনি, তারা নির্বাচন বর্জন করেছে। তারা নির্বাচনে না আসলে আমাদের কিছু করার নেই। বিএনপি যেভাবে নির্বাচন বর্জন করেছে, আমরা চাই সেভাবে যেনো ভোটকেন্দ্রেও না আসে। আমাদের সাধারণ ভোটারের ভোট প্রয়োজন। সকলে আনন্দ-উৎসাহ নিয়ে ভোটকেন্দ্রে আসবেন। তিনি বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিলো, তখন তারা লুটপাট আর সন্ত্রাস করেছে। আর আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে দেশের উন্নয়ন অগ্রগতি হচ্ছে।



তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন আর অগ্রগতিকে আরো গতিশীল করতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। নৌকার প্রতীক কারো একার নয়, এটি স্বাধীনতা, উন্নয়ন ও জাতির পিতার প্রতীক। নৌকার এ প্রার্থীকে বিজয়ী করতে হলে আগামী ২৪ মার্চ সকলে ভোটকেন্দ্রে এসে নৌকায় ভোট দিতে হবে। আমরা চাই কোনো ষড়ন্ত্রকারী নির্বাচনের দিন ভোট দিতে না আসুক।



পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপ্রধানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নূরুল ইসলাম নাজিম দেওয়ান, বই প্রতীকে ভাইস চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী, প্রজাপতি প্রতীকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ মাস্টার, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির সুমন, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪২৩৫০৩
পুরোন সংখ্যা