চাঁদপুর, শুক্রবার ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


৩। যাহারা আল্লাহর রাসূলের সম্মুখে নিজেদের কণ্ঠস্বর নীচু করে, আল্লাহ তাহাদের অন্তরকে তাকওয়ার জন্য পরীক্ষা করিয়া লইয়াছেন। তাহাদের জন্য রহিয়াছে ক্ষমা ও মহাপুরস্কার।


 


 


 


assets/data_files/web

যে-লোক তার সুযোগ হারায় সে নিজেকে হারায়।      


-জি. মরু।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।













 


ফটো গ্যালারি
নৌকা, বই ও প্রজাপতি মার্কার সমর্থনে পুরাণবাজার ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময়
স্টাফ রিপোর্টার
২২ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে নূরুল ইসলাম নাজিম দেওয়ানের নৌকা, আইয়ুব আলী বেপারীর বই ও আবিদা সুলতানা (রিদোয়ন)-এর প্রজাপতি মার্কার সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২১ মার্চ বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর পৌরসভার ২নং ওয়ার্ডের হরিসভা এলাকায় আয়োজিত মতবিনিময় সভায় বক্তাগণ বলেন, আমরা শান্তিপূর্ণ নির্বাচনে বিশ্বাসী। শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হলে উন্নয়নের প্রতীক নৌকা, বই ও প্রজাপতি বিপুল ভোটে বিজয়ী হবে। জনগণ উন্নয়নে বিশ্বাসী, কোনো ভাওতাবাজিতে বিশ্বাসী নয়। আমরা বিপুল ভোটের ব্যবধানে উন্নয়নের প্রতীক ডাঃ দীপু মনিকে বিজয়ী করেছি। এবারও শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে আমরা বিজয়ী করবো। কেউ স্রোতের বিপরীতে গিয়ে উন্নয়ন বাধাগ্রস্ত করবেন না। কারো প্রলোভনে পা দিবেন না। বক্তাগণ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, দীপু মনি নদীভাঙ্গন প্রতিরোধে যে কাজ করেছেন, তা চিরস্মরণীয় হয়ে থাকবে।



সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিদ্দিকুর রহমান ঢালী। ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি মোঃ কামাল হাওলাদারের (ধাম কামাল) সভাপ্রধানে ও ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হাওলাদারের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল খায়ের মিজি, সহ-সভাপতি নাজির আহম্মদ পাটওয়ারী, বিশ্বনাথ বণিক, সাংগঠনিক সম্পাদক আলমগীর গাজী, মফিজ বিশ্বাস, ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ শাহাদাত পাটওয়ারী প্রমুখ।



এ সময় ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আবু তাহের শেখ, মোঃ নাছির আখন্দ, দিলীপ সূত্রধর, মিজান শেখ, বাবুল মাঝি, নার্গিস, হাছিনা বেগমসহ সাধারণ জনগণ। তারা সকলেই নৌকা, বই ও প্রজাপতি প্রতীকে ভোট দেয়ার অঙ্গীকার করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০০৫৭৪৭
পুরোন সংখ্যা