চাঁদপুর, শুক্রবার ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৩। তোমাদের মধ্যকার কাফিরগণ কি উহাদের অপেক্ষা শ্রেষ্ঠ? না কি তোমাদের অব্যাহতির কোন সনদ রহিয়াছে পূর্ববর্তী কিতাবে?


৪৪। ইহারা কি বলে, 'আমরা এক সংঘবদ্ধ অপরাজেয় দল?


৪৫। এই দল তো শীঘ্রই পরাজিত হইবে এবং পৃষ্ঠ প্রদর্শন করিবে,


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
নতুন কুঁড়ির ২৯ বছর পূর্তিতে ৫ম মেহেদী উৎসব
২২ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুরের প্রসিদ্ধ সাংস্কৃৃতিক ও ক্রীড়া সংগঠন নতুন কুঁড়ির ২৯ বছর পূর্তি উপলক্ষে গত ২০ মার্চ বুধবার বিকেল ৪টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে ৫ম মেহেদী উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বিকেল ৪টায় উক্ত উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠন ও মুক্তিযুদ্ধের বিজয় মেলার মহাসচিব হারুন আল রশীদ।

সাংবাদিক ও নাট্যাভিনেতা এমআর ইসলাম বাবুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুরের সভাপতি তপন সরকার, প্রবীণ নাট্য ব্যক্তিত্ব আকরাম খান, সাংবাদিক আব্দুল্লাহ আল-মামুন ও চলচ্চিত্র নির্মাতা আরিফ রাসেল। এরপর কিশোরী ও তরুণীদের হাতে মেহেদী আল্পনার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃৃতিক সংগঠন এবং রংধনু সৃজনশীল নৃত্য সংগঠনের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মেহেদী প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সমবায়ী, চান্দ্রা শিক্ষিত বেকার যুব বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মোঃ জসিম উদ্দিন শেখ।

মেহেদী উৎসবের চেয়ারম্যান মোঃ জিতু মিয়ার সভাপতিত্বে বিশেষে অতিথি ছিলেন অ্যাডঃ মোঃ শহীদুল্লাহ কায়সার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৫ম মেহেদী উৎসবের সদস্য সচিব অ্যাডঃ মোঃ নূরুল হক কমল। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি আবুল কালাম সরকার।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬০২৫৫৬
পুরোন সংখ্যা