চাঁদপুর, শুক্রবার ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৩। তোমাদের মধ্যকার কাফিরগণ কি উহাদের অপেক্ষা শ্রেষ্ঠ? না কি তোমাদের অব্যাহতির কোন সনদ রহিয়াছে পূর্ববর্তী কিতাবে?


৪৪। ইহারা কি বলে, 'আমরা এক সংঘবদ্ধ অপরাজেয় দল?


৪৫। এই দল তো শীঘ্রই পরাজিত হইবে এবং পৃষ্ঠ প্রদর্শন করিবে,


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
মৈশাদী ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
নিজস্ব সংবাদদাতা
২২ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ১নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ হাকিম গাজীকে হয়রানি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় মৈশাদী ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন করা হয়। উক্ত মানববন্ধনে ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য ও এলাকার অনেক নারী-পুরুষের ব্যাপক উপস্থিতি দেখা গেছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৩নং ইউপি সদস্য মোঃ বজলুল গনি জিলন, ২নং ওয়ার্ড মোঃ কালাম বেপারী, ৪নং ওয়ার্ড মোঃ মোশারফ হোসেন বেপারী, ৫নং ওয়ার্ড মোঃ সেলিম বেপারী, ৬নং ওয়ার্ড মোঃ দেলোয়ার হোসেন, ৭নং ওয়ার্ড মোঃ বারেক খান, ৮নং ওয়ার্ড আবুল হোসেন মনা, ৯নং ওয়ার্ড মোঃ ফারুক সরকার, সংরক্ষিত মহিলা ওয়ার্ড মেম্বার জাহেদা বেগম, সাহিদা বেগম, শিল্পী আক্তার। এ সময় ইউপি সচিব আবু বক্কর সিদ্দিক মানিক, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সদস্য মাজুদা বেগম, খুশি বেগম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির খান এবং এলাকাবাসীর মধ্যে মোঃ ইনসান বেপারী, মান্নান গাজী, রশিদ খন্দকার, হুমায়ুন কবির লিটন, দেলোয়ার গাজী, আবুল বাশার বেপারী, সোহাগ মৃধা, মিন্টু গাজীসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, আমাদের ইউপি সদস্য মোঃ হাকিম গাজীর বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্র, হয়রানি ও মিথ্যা মামলার প্রতিবাদ জানাচ্ছি এবং সুষ্ঠু তদন্তপূর্বক ঘটনার সত্যতা উদ্ঘাটন করে জনগণের সামনে উন্মোচন করতে পুলিশ বিভাগের কাছে সবিনয় অনুরোধ জানাচ্ছি এবং মোঃ হাকিম গাজীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করো ও করতে হবে।

জানা যায়, গত ১২ মার্চ মঙ্গলবার দিবাগত রাত ২টায় চাঁদপুর সদর উপজেলার পৌর ১৪নং ওয়ার্ডস্থ শিলন্দিয়া গ্রামে মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম মিয়াজীর বাড়িতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার চেষ্টার ঘটনায় চাঁদপুর মডেল থানায় মৈশাদী ইউপি সদস্য হাকিম গাজী ও তার ভাই মান্নান গাজী, দেলোয়ার গাজী, বিল্লাল গাজী ও সাইফুল ইসলামসহ ৫ জনকে দায়ী করে একটি সাধারণ ডায়েরি করা হয়। ১৩ মার্চ বুধবার দুপুরে চাঁদপুর মডেল থানার অফিসার ইনসার্জ মোঃ নাসিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করার পরে উপরোক্ত ৫ জনের মধ্যে মৈশাদী ইউপি সদস্য মোঃ

হাকিম গাজীকে আসামী করে শাহআলম মিয়াজী বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার আসামী মোঃ হাকিম গাজী মামলার সত্যতা অস্বীকার করে বলেন, আমি এবং আমার পরিবারের কেউ এমন ঘটনার সাথে জড়িত নই। আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার জন্যে এমনটা করা হয়েছে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬০৮৪৮৮
পুরোন সংখ্যা