চাঁদপুর, শনিবার ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, মাদানী

৩৭। তোমাদের নিকট হইতে তিনি তাহা চাহিলে ও তজ্জন্য তোমাদের উপর চাপ দিলে তোমরা তো কার্পণ্য করিবে এবং তখন তিনি তোমাদের বিদ্বেষভাব প্রকাশ করিয়া দিবেন।

 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সদর উপজেলায় নির্বাচনী প্রচারণার শেষ দিনে নৌকা, বই ও প্রজাপতি মার্কার গণমিছিল
বাদল মজুমদার
২৩ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলা নির্বাচনী প্রচারণার শেষদিনে নৌকা, বই ও প্রজাপতি মার্কার সমর্থনে গণমিছিল অনুষ্ঠিত হয়। হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠ হতে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে এসে গণমিছিলটি শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নূর, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম নাজিম দেওয়ান, বই প্রতীকের ভাইসচেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী, প্রজাপতি প্রতীকের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা সহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মী। জনসাধারণ এই মিছিলে স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়।



মিছিল শেষে হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ সংক্ষিপ্ত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু। প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। তিনি বলেন, জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা তিনটি প্রতীককে সমর্থন দিয়েছি। তারা হলেন নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান পদে বই প্রতীকে প্রার্থী আইয়ুব আলী বেপারী, প্রজাপতি প্রতীকে প্রার্থী আবিদা সুলতানা। আপনারা স্বতঃস্ফূর্তভাবে আগামী ২৪ মার্চ ভোটকেন্দ্রে গিয়ে আমাদের মনোনীত প্রার্তীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। নির্বাচন অবাধ নিরপেক্ষ হবে। কেউ হুমকি ধমকি দিলে তাদেরকে প্রতিহত করা হবে। যারা হুমকি ধমকি দিচ্ছেন তারা নিজেদের অবস্থান থেকে নিজেরাই হারিয়ে যাবেন। সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৭৪১৮
পুরোন সংখ্যা