চাঁদপুর, শনিবার ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, মাদানী

৩৭। তোমাদের নিকট হইতে তিনি তাহা চাহিলে ও তজ্জন্য তোমাদের উপর চাপ দিলে তোমরা তো কার্পণ্য করিবে এবং তখন তিনি তোমাদের বিদ্বেষভাব প্রকাশ করিয়া দিবেন।

 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরে মৎস্য গবেষণা ইনস্টিউিটের প্রশিক্ষণ ভবন উদ্বোধন
স্টাফ রিপোর্টার
২৩ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট নদী কেন্দ্র চাঁদপুরে ৫ কোটি টাকা ব্যয়ে ডরমিটরি কাম প্রশিক্ষণের তিনতলা ভবন উদ্বোধন করা হয়েছে। গতকাল ২২ মার্চ শুক্রবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ভবনের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু এমপি।



উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মোঃ রাইসুল আলম মন্ডল, যুগ্ম সচিব মাহবুব মান্না, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক মোঃ ইয়াহ ইয়া মাহমুদ, মৎস্য গবেষণা ইনস্টিটিউট নদী কেন্দ্র চাঁদপুরের মুখ্য মৎস্য গবেষক ড. আনিছুর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা আসাদুল বাকী প্রমুখ।



পরে প্রতিমন্ত্রী গবেষণা কেন্দ্রের গবেষণায় ব্যবহৃত পুকুর ও অন্যান্য স্থাপনা পরিদর্শন করেন।



উল্লেখ্য, ২০১৮ সালের ৪ নভেম্বর উক্ত ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি।



আজ ২৩ মার্চ সকাল ১০টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০১৯ উপলক্ষে অনুষ্ঠিতব্য 'ইলিশ উৎপাদন বৃদ্ধিতে অভায়শ্রমের প্রভাব, মজুদ নিরূপণ ও জাটকা সংরক্ষণ গবেষণা অগ্রগতি পর্যালোচনা' শীর্ষক কর্মশালায় প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু যোগদানের কথা রয়েছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০০৬৩৫
পুরোন সংখ্যা