চাঁদপুর, রোববার ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, মাদানী

৩৮। দেখ, তোমরাই তো তাহারা যাহাদিগকে আল্লাহর পথে ব্যয় করিতে বলা হইতেছে অথচ তোমাদের অনেকে কৃপণতা করিতেছে। যাহারা কার্পণ্য করে তাহারা তো কার্পণ্য করে নিজেদেরই প্রতি। আল্লাহ অভাবমুক্ত এবং তোমরা অভাবগ্রস্ত। যদি তোমরা বিমুখ হও, তিনি অন্য জাতিকে তোমাদের স্থলবর্তী করিবেন, তাহারা তোমাদের মত হইবে না।


assets/data_files/web

চোখের জল যাকে ফেলতে হয়নি, চোখের জলের মর্যাদা তার কাছে নেই।                  


-জেফারসন।


কৃপণ ব্যক্তি খোদা হতে দূরে লোকসমাজে ঘৃণিত, দোজখের নিকটবর্তী।

 


ফটো গ্যালারি
আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ গভর্নিংবডির সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু ও অভিভাবক সদস্য আবু নঈম দুলাল পাটওয়ারী
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৪ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা শহরের খ্যাতিমান উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ গভর্নিংবডির নতুন এডহক কমিটি অনুমোদন দিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লা। চার সদস্য বিশিষ্ট এ কমিটির সভাপতি হচ্ছেন বিশিষ্ট চিকিৎসক ডাঃ জে আর ওয়াদুদ টিপু (বোর্ড কর্তৃক মনোনীত)। আর অভিভাবক সদস্য হচ্ছেন জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী আবু নঈম পাটওয়ারী দুলাল (জেলা প্রশাসক কর্তৃক মনোনীত)। এই কমিটির সদস্য সচিব হচ্ছেন কলেজের অধ্যক্ষ (পদাধিকার বলে) এবং শিক্ষক প্রতিনিধি হচ্ছেন নাছরীন পারভিন (জেলা শিক্ষা অফিসার কর্তৃক মনোনীত)।



কুমিল্লা শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর মোঃ জহিরুল ইসলাম পাটোয়ারীর গত ১৮/০৩/২০১৯ খ্রিঃ তারিখে স্বাক্ষরিত ক.প/কমিটি/চাঁদ/৯৪৭ নং স্মারকে প্রেরিত চিঠির মাধ্যমে এ এডহক কমিটি অনুমোদনের বিষয়টি কলেজ অধ্যক্ষকে জানানো হয়। চিঠিতে বলা হয়, চিঠি ইস্যুর তারিখ হতে আগামী ছয় মাসের জন্যে এ কমিটি অনুমোদন দেয়া হলো। এডহক কমিটির মেয়াদের মধ্যে বিধি মোতাবেক একটি নিয়মিত গভর্নিংবডি গঠন করতে চিঠিতে বলা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৫২২৬৮১
পুরোন সংখ্যা