চাঁদপুর, রোববার ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, মাদানী

৩৮। দেখ, তোমরাই তো তাহারা যাহাদিগকে আল্লাহর পথে ব্যয় করিতে বলা হইতেছে অথচ তোমাদের অনেকে কৃপণতা করিতেছে। যাহারা কার্পণ্য করে তাহারা তো কার্পণ্য করে নিজেদেরই প্রতি। আল্লাহ অভাবমুক্ত এবং তোমরা অভাবগ্রস্ত। যদি তোমরা বিমুখ হও, তিনি অন্য জাতিকে তোমাদের স্থলবর্তী করিবেন, তাহারা তোমাদের মত হইবে না।


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


ফটো গ্যালারি
ঐক্যতান তরুণ ক্লাবের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
স্টাফ রিপোটার
২৪ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরে ঐক্যতান তরুণ সংঘ ক্লাবের আয়োজনে ঘরোয়া ফুটবল টুর্নামেন্ট-২০১৯-এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২২ মার্চ শুক্রবার বিকেলে শহরের আক্কাছ আলী রেলওয়ে একাডেমি বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। ফাইনালে সেভেন স্টার ক্লাব ৩-২ গোলে আনু স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।



পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা যু্বদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার। বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি ইমান হোসেন গাজী। ফয়সাল গাজী বাহার বলেন, বর্তমান সময়ের অস্থিতিশীল পরিস্থিতিতে মাদকসহ সামাজিক অবক্ষয় থেকে যুবসমাজকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। তাই এ ধরনের টুর্নামেন্ট যারা আয়োজন করেছে তাদেরকে ধন্যবাদ জানাই।



ঐক্যতান তরুণ ক্লাবের উপদেষ্টা মোক্তার হোসেন বেপারীর সভাপ্রধানে ও সদস্য নুর মোহাম্মদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, টুর্নামেন্টের আয়োজক কমিটি ও ক্লাব সদস্য জাহাঙ্গীর, কামাল, আমিন গাজীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ।



ফাইনাল খেলায় রেফারির দায়িত্বে ছিলেন ঐক্যতান তরুণ সংঘ ক্লাবের সদস্য নূর মোহাম্মদ। ধারাভাষ্যে ছিলেন গোলাম মোস্তফা। টুর্নামেন্ট স্থানীয় মোট ৮ দল অংশগ্রহণ করে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৩৫৪২২
পুরোন সংখ্যা