চাঁদপুর, রোববার ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, মাদানী

৩৮। দেখ, তোমরাই তো তাহারা যাহাদিগকে আল্লাহর পথে ব্যয় করিতে বলা হইতেছে অথচ তোমাদের অনেকে কৃপণতা করিতেছে। যাহারা কার্পণ্য করে তাহারা তো কার্পণ্য করে নিজেদেরই প্রতি। আল্লাহ অভাবমুক্ত এবং তোমরা অভাবগ্রস্ত। যদি তোমরা বিমুখ হও, তিনি অন্য জাতিকে তোমাদের স্থলবর্তী করিবেন, তাহারা তোমাদের মত হইবে না।


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন
মোঃ মাহবুব আলম
২৪ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তিতে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নির্দেশনায় থানা পুলিশ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে। গত ২১ মার্চ বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ মাঠে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ শেখ রাসেল এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।



এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) লিটুস লরেন্স চিরান, শাহরাস্তি পৌরসভার মেয়র আলহাজ্ব আবদুল লতিফ, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহআলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ এমএ আউয়াল মজুমদার, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ খাজা মাইনুদ্দিন প্রমুখ।



আরো উপস্থিত ছিলেন থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়াল, হাবিবুর রহমান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোহাম্মদ ওমর ফারুক, অর্জুন রায়সহ থানা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও এলাকার সুধিজন।



উদ্বোধনী খেলায় চিতোষী পশ্চিম ইউনিয়ন দল ও সূচিপাড়া উত্তর ইউনিয়ন দল মুখোমুখি হয়। খেলা পরিচালনা করেন নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবদুল মমিন শিকদার ও লিয়াকত আলী খান।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৩৫৬২৬
পুরোন সংখ্যা