চাঁদপুর, রোববার ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী লায়ন কাজী মাহাবুবুল হক স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন, তার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন পরিবারবর্গ
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, মাদানী

৩৮। দেখ, তোমরাই তো তাহারা যাহাদিগকে আল্লাহর পথে ব্যয় করিতে বলা হইতেছে অথচ তোমাদের অনেকে কৃপণতা করিতেছে। যাহারা কার্পণ্য করে তাহারা তো কার্পণ্য করে নিজেদেরই প্রতি। আল্লাহ অভাবমুক্ত এবং তোমরা অভাবগ্রস্ত। যদি তোমরা বিমুখ হও, তিনি অন্য জাতিকে তোমাদের স্থলবর্তী করিবেন, তাহারা তোমাদের মত হইবে না।


assets/data_files/web

অশিক্ষিত সন্তানের চেয়ে সন্তান না থাকাই ভালো।


-জন হে উড।


 


 


 


কবরের উপর বসিও না এবং উহার দিকে মুখ করিয়া নামাজ পড়িও না।


 


 


ফটো গ্যালারি
আজ চাঁদপুর মহাশ্মশানে হরিনাম কীর্তন
স্টাফ রিপোর্টার
২৪ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

সনাতন ধর্মাবলম্বীদের শেষ ঠিকানা চাঁদপুর মহাশ্মশানে আজ ২৪ মার্চ দিনব্যাপী (উদয় অস্ত) হরিনাম কীর্তন অনুষ্ঠিত হবে। এ বছরই প্রথমবারের মত হরিনাম কীর্তন অনুষ্ঠিত হচ্ছে। দুপুরে অনুষ্ঠিত হবে নরনারায়ণ সেবা ও মহাপ্রসাদ বিতরণ। এতে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের উপস্থিতি কামনা করেছেন হরিবোলা সমিতির অজয় কুমার ভৌমিক। চাঁদপুর হরিবোলা সমিতির আয়োজনে মন্দির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শহরের কালীবাড়ি মন্দিরে অনুষ্ঠিত হয় বাৎসরিক শ্রী শ্রী শীতলা মায়ের পূজা ও রাতে মহাশ্মশানে অনুষ্ঠিত হয়েছে শ্রী শ্রী কালী মায়ের পূজা। গতকাল রাত ১০টায় নারী-পুরুষের ব্যাপক উপস্থিতিতে কালীবাড়ি মন্দির হতে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি মহাশ্মশানে গিয়ে শেষ হয় এবং এ স্থানে সনাতন ধর্মাবলম্বীগণ তাদের পূর্ব পুরুষের আত্মার শান্তি কামনায় ধূপ মোমবাতি জ্বালিয়ে প্রার্থনা করেন। তাদের ব্যাপক উপস্থিতিতে মহাশ্মশান স্থল মহামিলন মেলায় পরিণত হয়। অনুষ্ঠানে জেলা পূজা পরিষদ, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, হরিবোলা সমিতিসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৫৬৬১৬
পুরোন সংখ্যা