চাঁদপুর, সোমবার ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০১। নিশ্চয়ই আমি তোমাদিগকে দিয়াছি সুস্পষ্ট বিজয়,

০২। যেন আল্লাহ তোমার অতীত ও ভবিষ্যৎ ত্রুটিসমূহ মার্জনা করেন এবং তোমার প্রতি তাঁহার অনুগ্রহ পূর্ণ করেন ও তোমাকে সরল পথে পরিচালিত করেন।

০৩। এবং আল্লাহ তোমাকে বলিষ্ঠ সাহায্য দান করেন।







 


খাঁটি, সরল এবং সুস্থ হচ্ছে সেই মন যা ছোট বড় সকল বস্তুকে সমভাবে গ্রহণ করতে পারে।     


-স্যামুয়েল জনসন।


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।





 


ফটো গ্যালারি
চাঁদপুরের সাত উপজেলার চেয়ারম্যান আওয়ামী লীগের
বিশেষ প্রতিনিধি
২৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের সাতটি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীদের মধ্যে ৪ জন প্রতিদ্বন্দ্বিতায় এবং ৩জন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। গতকাল ২৪ মার্চ রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাতে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে ফলাফল ঘোষণা করা হয়।



রাত ১০টায় প্রাপ্ত ফলাফলে দেখা যায় চাঁদপুর সদর উপজেলায় নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলায় অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, শাহরাস্তি উপজেলায় মোঃ ফরিদ উল্যাহ চৌধুরী ও কচুয়া উপজেলায় বর্তমান চেয়ারম্যান শাহজাহান শিশির জয়লাভ করেছেন। তাঁদের প্রত্যেকের ভোটের ব্যবধান হচ্ছে নিকটতম প্রতিদ্বন্দ্বীর প্রাপ্ত ভোট থেকে ১ লাখেরও বেশি ভোট।



এ উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শওকত ওসমান ও জেলা নির্বাচন কর্মকর্তা হেলাল উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন।



এদিকে নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মতলব উত্তর উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী মুক্তিযোদ্ধা এম.এ. কুদ্দুছ, দক্ষিণ উপজেলায় এইচ.এম. গিয়াসউদ্দিন ও হাজীগঞ্জ উপজেলায় গাজী মোঃ মাইনুদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।



জেলার ৭টি উপজেলায় মোট ৬২ প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ১৩জন, ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) ২৪জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৫জন।



সাত উপজেলায় মোট ভোটার ১৭ লাখ ২৬ হাজার ৩শ' ৩৪ জন। মোট কেন্দ্র ৬শ' ৪৯টি, বুথ সংখ্যা ৪৪২৭টি।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫৭১৫৩
পুরোন সংখ্যা