চাঁদপুর, সোমবার ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০১। নিশ্চয়ই আমি তোমাদিগকে দিয়াছি সুস্পষ্ট বিজয়,

০২। যেন আল্লাহ তোমার অতীত ও ভবিষ্যৎ ত্রুটিসমূহ মার্জনা করেন এবং তোমার প্রতি তাঁহার অনুগ্রহ পূর্ণ করেন ও তোমাকে সরল পথে পরিচালিত করেন।

০৩। এবং আল্লাহ তোমাকে বলিষ্ঠ সাহায্য দান করেন।







 


খাঁটি, সরল এবং সুস্থ হচ্ছে সেই মন যা ছোট বড় সকল বস্তুকে সমভাবে গ্রহণ করতে পারে।     


-স্যামুয়েল জনসন।


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।





 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় রামগঞ্জ ছাত্রলীগের সহ-সভাপতি নিহত
কামরুজ্জামান টুটুল
২৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম (২৫) মারা গেছেন। রোববার সন্ধ্যায় রামগঞ্জ-হাজীগঞ্জ সড়কের হাজীগঞ্জের রান্ধুনীমুড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তিনি রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের পূর্ব বিঘা গ্রামের বাচ্চু মিয়া ও রোকেয়া বেগম দম্পতির সন্তান। শহিদুল লক্ষ্মীপুর বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্র।



প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত শহিদুলকে বহনকারী একটি সিএনজি স্কুটার রামগঞ্জ থেকে হাজীগঞ্জে আসার পথে হাজীগঞ্জের রান্ধুনীমুড়া গ্রামের হাজীগঞ্জ ডিগ্রি কলেজ সড়কের সামনে দিয়ে অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা একটি পিকেট বহনকারী পিক-আপ ট্রাক শহিদুলের মাথা থেতলে দেয়। এতে ঘটনাস্থলেই শহিদুল মারা যান। শহিদুলের পকেটে থাকা ভোটার আইডি কার্ড ও ব্যাংকের কার্ডে ঠিকানা দেখে তার পরিবারকে খবর দেয়া হয়েছে।



এদিকে দুর্ঘটনাস্থলে নিহত শহিদুলের আত্মীয় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক এমএ মমিন পাটোয়ারী চাঁদপুর কণ্ঠকে জানান, রামগঞ্জ কলেজ থেকে অনার্সে প্রথম বিভাগ পাওয়া শহিদুল চাঁদপুরের শাহরাস্তি উপজেলার ওয়ারুক ব্রাকে কর্মরত ছিলো। গত বৃহস্পতিবার অফিস বন্ধে সে বাড়িতে যায় আর সোমবারে অফিস করবে বলে রোববার সন্ধ্যায় বাড়ি থেকে বেড়িয়ে এসে পথিমধ্যে দুর্ঘটনার শিকার হয়।



হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি জানান, ঘটনার পর পর আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। নিহতের পরিবার আইনী প্রক্রিয়ায় গেলে আমাদের পক্ষ থেকে পূর্ণাঙ্গ সহযোগিতা করা হবে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৮৪৫৪
পুরোন সংখ্যা