চাঁদপুর, সোমবার ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০১। নিশ্চয়ই আমি তোমাদিগকে দিয়াছি সুস্পষ্ট বিজয়,

০২। যেন আল্লাহ তোমার অতীত ও ভবিষ্যৎ ত্রুটিসমূহ মার্জনা করেন এবং তোমার প্রতি তাঁহার অনুগ্রহ পূর্ণ করেন ও তোমাকে সরল পথে পরিচালিত করেন।

০৩। এবং আল্লাহ তোমাকে বলিষ্ঠ সাহায্য দান করেন।







 


খাঁটি, সরল এবং সুস্থ হচ্ছে সেই মন যা ছোট বড় সকল বস্তুকে সমভাবে গ্রহণ করতে পারে।     


-স্যামুয়েল জনসন।


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।





 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন
রেদওয়ান আহমেদ জাকির
২৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। গতকাল ২৪ মার্চ সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াসউদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফেরদৌসি বেগম রুনু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও দুজন প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ান। সর্বশেষ প্রতিদ্বন্দ্বিতা করেন ভাইস চেয়ারম্যান পদে মবিন সুজন (তালা) ও মোস্তফা কামাল রনি সরকার (বই)।

উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, উপজেলার ৫৭টি ভোটকেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী ভাইস চেয়ারম্যান মবিন সুজন (তালা) ৫০ হাজার ৫শ' ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তফা কামাল রনি সরকার (বই) পেয়েছেন ৫ হাজার ৬৪ ভোট। এছাড়াও মোঃ ফারুক পাটওয়ারী (চশমা) পেয়েছেন ৪শ' ৩ ভোট ও বাদল ফরাজী (উড়োজাহাজ) পেয়েছেন ১শ' ২৯ ভোট। তবে ভোটারদের উপস্থিতি ছিলো কম। নির্বাচনে প্রতিটি ভোটকেন্দ্রেই ছিলো কড়া নিরাপত্তা ব্যবস্থা। ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিবি, পুলিশ, আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনী ছিলো তৎপর।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৬৭৫৯
পুরোন সংখ্যা