চাঁদপুর, সোমবার ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০১। নিশ্চয়ই আমি তোমাদিগকে দিয়াছি সুস্পষ্ট বিজয়,

০২। যেন আল্লাহ তোমার অতীত ও ভবিষ্যৎ ত্রুটিসমূহ মার্জনা করেন এবং তোমার প্রতি তাঁহার অনুগ্রহ পূর্ণ করেন ও তোমাকে সরল পথে পরিচালিত করেন।

০৩। এবং আল্লাহ তোমাকে বলিষ্ঠ সাহায্য দান করেন।







 


খাঁটি, সরল এবং সুস্থ হচ্ছে সেই মন যা ছোট বড় সকল বস্তুকে সমভাবে গ্রহণ করতে পারে।     


-স্যামুয়েল জনসন।


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।





 


ফটো গ্যালারি
শাহরাস্তির আলোচিত মাদক কারবারী আমির হোসেনের আত্মসমর্পণ
মোঃ মাহবুব আলম
২৫ মার্চ, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

শাহরাস্তির আলোচিত মাদক কারবারী আমির হোসেন প্রকাশ আমির সওদাগর পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। রোববার দুপুরে পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম'র হাতে ফুল দিয়ে আত্মসমর্পণের বিষয়টি নিশ্চিত করেছেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম।

জানা যায়, শাহরাস্তি উপজেলার মেহের উত্তর ইউনিয়নের দেবীপুর গ্রামের বাসিন্দা আমির হোসেন একজন আলোচিত মাদক কারবারী ছিলেন। তার বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে বেশ ক'টি মামলা আদালতে চলমান। ইতিপূর্বে বেশ ক'বার কারাবাস করেন ও সম্প্রতি আদালতের নির্দেশে তার অস্থাবর মালামাল বাজেয়াপ্ত করা হয়।

পরিবারের সদস্যদের চাপে শেষ পর্যন্ত তিনি স্বাভাবিক জীবনে ফিরে আসতে বাধ্য হন। আমির হোসেন অতীত কর্মকা- নিয়ে অনুতপ্ত হবার কথা জানান। তার মেয়ে আসমা আক্তার জানান, তাদের মাঝে বাবা এভাবে ফিরে আসায় বেশ খুশি।

চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, মাদকের মতো অন্ধকার জগৎ ছেড়ে স্বাভাবিক জীবনে আসায় তাকে অভিনন্দন। এখনো যারা এই পথে রয়েছে তাদের আলোর পথে ফিরে আসার আহ্বান জানাই। আত্মসমর্পণের পর আমির হোসেনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়েছে।

ওই সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, গোয়েন্দা পুলিশের ইনচার্জ নূর হোসেন মামুন প্রমুখ।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৬১৭৩
পুরোন সংখ্যা