চাঁদপুর, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০১৯, ৩ বৈশাখ ১৪২৬, ৯ শাবান ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, মাদানী

২৬। যখন কাফিররা তাহাদের অন্তরে পোষণ করিতো গোত্রীয় অহমিকা-অজ্ঞতার যুগের অহমিকা, তখন আল্লাহ তাঁহার রাসূল ও মু’মিনদিগকে স্বীয় প্রশান্তি দান করিলেন; আর তাহাদিগকে তাকওয়ার বাক্যে সুদৃঢ় করিলেন, এবং তাহারাই ছিলো ইহার অধিকতর যোগ্য ও উপযুক্ত। আল্লাহ সমস্ত বিষয়ে সম্যক জ্ঞান রাখেন।











 


assets/data_files/web

যে-লোক তার সুযোগ হারায় সে নিজেকে হারায়।      


-জি. মরু।


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
ব্রিটিশ-আমেরিকান টোব্যাকো
চাঁদপুর এজেন্টের গোডাউন থেকে প্রায় ৭ লাখ টাকার সিগারেট উধাও!
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানী লিমিটেড চাঁদপুরের এজেন্টের গোডাউন থেকে প্রায় ৭ লাখ টাকার সিগারেটের হিসাব দিতে না পারায় গোডাউন ইনচার্জকে আটক করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় কোম্পানীর চাঁদপুরের এজেন্ট রবিন চৌধুরী চাঁদপুর মডেল থানা পুলিশকে তার গোডাউন থেকে প্রায় ৭ লাখ টাকার সিগারেটের হিসাব গড়মিল হওয়ার বিষয়টি জানান। পরবর্তীতে পুলিশ চাঁদপুর শহরের ব্যাংক কলোনী এলাকায় অবস্থিত ব্রিটিশ আমেরিকান টোব্যাকো এজেন্টের শো-রুমে গিয়ে ইনচার্জ নানুপুর এলাকার খান বাড়ির মোঃ নাছির খানকে আটক করে থানায় নিয়ে যায়।

এজেন্ট রবিন চৌধুরী জানান, তিনি ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর এজেন্ট ব্যবসা ২ বছর ধরে করছেন। আর এ ২ বছর ধরেই গোডাউনের ইনচার্জের দায়িত্ব পালন করছেন নাছির খান। গত ৩/৪ মাস ধরে গোডাউন থেকে প্রায় ৬ লাখ ৫৯ হাজার ৭শ' টাকার সিগারেটের কোনো হিসাব পাওয়া যাচ্ছিল না। এর মধ্যে ৪০ হাজার পিচ বেনসন যার মূল্য প্রায় ৪ লাখ ১৯ হাজার ৮শ' টাকা, ২০ হাজার পিচ গোল্ডলিফ, যার মূল্য ১ লাখ ৪৮ হাজার টাকা, ২০ হাজার পিচ স্টার সিগারেট যার মূল্য ৯১ হাজার ৯শ' টাকা। সর্বমোট ৬ লাখ ৫৯ হাজার ৭শ' টাকার সিগারেটের কোনো হিসাব নাছির খান মালিক পক্ষকে দিতে পারছেন না। এজেন্ট রবিন চৌধুরী গতকাল সোমবার সন্ধ্যায় বিষয়টি চাঁদপুর মডেল থানা পুলিশকে অবহিত করলে সন্ধ্যা ৭টায় চাঁদপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক সাখাওয়াত হোসেন ও মোঃ সেলিম ব্যাংক কলোনী এলাকাস্থ ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর এজেন্ট অফিসে গিয়ে নাছির খানকে জিজ্ঞাসাবাদ করলে তার কথায় গড়মিল পাওয়ায় পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০০৩৪৫৭
পুরোন সংখ্যা