চাঁদপুর, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০১৯, ৩ বৈশাখ ১৪২৬, ৯ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, মাদানী

২৬। যখন কাফিররা তাহাদের অন্তরে পোষণ করিতো গোত্রীয় অহমিকা-অজ্ঞতার যুগের অহমিকা, তখন আল্লাহ তাঁহার রাসূল ও মু’মিনদিগকে স্বীয় প্রশান্তি দান করিলেন; আর তাহাদিগকে তাকওয়ার বাক্যে সুদৃঢ় করিলেন, এবং তাহারাই ছিলো ইহার অধিকতর যোগ্য ও উপযুক্ত। আল্লাহ সমস্ত বিষয়ে সম্যক জ্ঞান রাখেন।











 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে মাদকের ঘটনায় তিন যুবক ছুরিকাহত
ফরিদগঞ্জ ব্যুরো
১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে মাদকের ঘটনায় ছুরিকাহত হয়েছেন তিন যুবক। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় সোহেল (২৮) ও আলী আশরাফ সবুজ (২১) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর আহত নাজমুল হোসেন (২৫) চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি উপজেলার ১২নং চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের পূর্ব লাড়ুয়া গ্রামে রোববার রাতে ঘটেছে।



আহতদের পরিবার জানায়, রামপুর পূর্ব বাজারের চিহ্নিত মাদক ব্যবসায়ীরা পার্শ্ববর্তী পূর্ব লাড়ুয়া গ্রামে মাদক বিক্রির চেষ্টা করলে স্থানীয় যুবকরা তাতে বাধা দেয় ও প্রতিবাদ করে। স্থানীয় ১১নং ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান মেম্বার বাচ্চু পাটোয়ারীর ছেলে সবুজ ও তার চাচাতো ভাই সোহেল এবং নাজমুল হোসেন ঘটনাটি সম্পর্কে জানতে গেলে মাদক ব্যবসার সাথে জড়িতরা তাদের উপর হামলা করে ও ছুরিকাঘাত করে। এতে উল্লেখিতরা গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেঙ্ েএবং পরে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুতর হওয়ায় দুজনকে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।



এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য বাচ্চু পাটওয়ারী জানান, এলাকায় মাদকসেবী ও ব্যবসায়ীর সংখ্যা বেড়ে গেছে। আমার ছেলে আলী আশরাফ সবুজসহ লোকজন মাদক ব্যবসায়ীদের মাদক বিক্রি করতে বাধা দিতে গেলে তাদের উপর হামলার ঘটনা ঘটে। সোমবার সকালে থানায় তিনি নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন বলে জানান।



এদিকে স্থানীয় লোকজন জানায়, মাদকের কারণে আমাদের এলাকায় অস্থিরতা বিরাজ করছে। যার কারণে আমাদের এলাকায় অপ্রীতিকর ঘটনা ঘটে যাচ্ছে। তারা প্রকৃত ঘটনা বের করে পুলিশকে কঠোর ব্যবস্থা নেয়ার দাবি করেন।



ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রকিব জানান, ঘটনার বিষয়ে সোমবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৯৮৬৯৪
পুরোন সংখ্যা