চাঁদপুর, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০১৯, ৩ বৈশাখ ১৪২৬, ৯ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, মাদানী

২৬। যখন কাফিররা তাহাদের অন্তরে পোষণ করিতো গোত্রীয় অহমিকা-অজ্ঞতার যুগের অহমিকা, তখন আল্লাহ তাঁহার রাসূল ও মু’মিনদিগকে স্বীয় প্রশান্তি দান করিলেন; আর তাহাদিগকে তাকওয়ার বাক্যে সুদৃঢ় করিলেন, এবং তাহারাই ছিলো ইহার অধিকতর যোগ্য ও উপযুক্ত। আল্লাহ সমস্ত বিষয়ে সম্যক জ্ঞান রাখেন।











 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
মাদক ও যৌন নিপীড়ন বন্ধের দাবিতে
সোনালী সুদিন সংগঠনের প্রতিবাদ সমাবেশ
নিজস্ব সংবাদদাতা
১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


স্বেচ্ছাসেবী সমাজসেবামূলক সংগঠন সোনালী সুদিনের উদ্যোগে বাংলা নববর্ষ উদ্যাপন উপলক্ষে নতুন বছরে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন, যৌন নিপীড়ন বন্ধের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে প্রতিবাদ সমাবেশ, লিফলেট বিতরণ, নববর্ষ উদ্যাপন, খেলাধুলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচএম হানিফের সার্বিক তত্ত্বাবধানে ১৪২৬ বাংলা বর্ষবরণসহ সার্বিক অনুষ্ঠানগুলো সম্পন্ন হয়।



উপস্থিত ছিলেন মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মনির গাজী, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হোসেন শেখ, সোনালী সুদিন সংগঠনের সহ-সভাপতি ইয়াছিন মাল, নির্বাহী সদস্য ইকবাল মৃধা, সদস্য বশির, সৈকত, রুবেল, বিশু, স্মৃতি রাণী, রাহিমা, জান্নাত, হালিমা, আয়শা, শারমিন প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯০৫০৯৮
পুরোন সংখ্যা