চাঁদপুর, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০১৯, ৩ বৈশাখ ১৪২৬, ৯ শাবান ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, মাদানী

২৬। যখন কাফিররা তাহাদের অন্তরে পোষণ করিতো গোত্রীয় অহমিকা-অজ্ঞতার যুগের অহমিকা, তখন আল্লাহ তাঁহার রাসূল ও মু’মিনদিগকে স্বীয় প্রশান্তি দান করিলেন; আর তাহাদিগকে তাকওয়ার বাক্যে সুদৃঢ় করিলেন, এবং তাহারাই ছিলো ইহার অধিকতর যোগ্য ও উপযুক্ত। আল্লাহ সমস্ত বিষয়ে সম্যক জ্ঞান রাখেন।











 


assets/data_files/web

যে-লোক তার সুযোগ হারায় সে নিজেকে হারায়।      


-জি. মরু।


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
কচুয়ায় মাদক বিরোধী আলোচনা সভা
মাদক সমাজের সকল অপরাধের মূল
সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শেখ রাসেল
ফরহাদ চৌধুরী
১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ শেখ রাসেল বলেছেন, মাদক সমাজের সকল অপরাধের মূল। মাদক চুরি-ডাকাতি, ছিনতাই ও ইভটিজিংয়ের মতো অপরাধের জন্ম দেয়। বাংলাদেশের বড় সম্পদ হলো যুবসমাজ। আধুনিক বাংলাদেশ গড়তে যুবসমাজকে মাদকের ভয়াবহতা থেকে দূরে রাখতে হবে। তিনি গতকাল সোমবার কচুয়ায় পালাখাল মডেল ইউনিয়নের আয়োজনে সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পালাখাল মডেল ইউনিয়ন পরিষদ কমপ্লেঙ্ প্রাঙ্গণে ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগের সভাপ্রধানে আলোচনা সভায় বক্তব্য রাখেন কচুয়া থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি ও যুদ্ধকালীন কমান্ডার (অবঃ) রশিদ পাঠান, সাধারণ সম্পাদক প্রাণধন দেব, মসজিদের ইমাম সফিউল্লাহ, শিক্ষক নজরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কবির মাস্টার প্রমুখ। অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, বিভিন্ন মসজিদের ইমামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০১৫৯৫০
পুরোন সংখ্যা