চাঁদপুর, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, ১১ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, মাদানী

২৮। তিনিই তাঁহার রাসূলকে পথনির্দেশ ও সত্য দীনসহ প্রেরণ করিয়াছেন, অপর সমস্ত দীনের উপর ইহাকে জয়যুক্ত করিবার জন্য। আর সাক্ষী হিসাবে আল্লাহই যথেষ্ট।



 


বুদ্ধি যেখানে প্রবল, লালসা সেখানে দুর্বল।                 


-প্লেটো।


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না-এমনদানই সর্বোৎকৃষ্ট।







 


ফটো গ্যালারি
জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সভা
ক্রিকেট লীগের মূল উদ্দেশ্য ভালো মানের খেলোয়াড় তৈরি করা
অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওচমান
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৮ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ এপ্রিল বিকেলে জেলা ক্রীড়া সংস্থার প্যাভিলিয়নে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান। তিনি তাঁর বক্তব্যে বলেন, আমাদের এ জেলায় গত ২ বছর ধরে প্রিমিয়ার ক্রিকেট লীগ হয়নি। এবার আমরা সেটি আয়োজন করতে যাচ্ছি। এটা যেনো সুন্দরভাবে শেষ করতে পারি এজন্যে অংশগ্রহণ নিশ্চিতকারী সকল ক্লাবসহ অন্য সকলের সহযোগিতা কামনা করছি।



তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, আমাদের মূল উদ্দেশ্যে হলো ভালোভাবে ক্রিকেট লীগ শুরু করে শেষ পর্যন্ত খেলা শেষ করা। আমাদের এই আয়োজনের মূল উদ্দেশ্যে হলো জেলা পর্যায় থেকে ভালো মানের খেলোয়াড় তৈরি করা। খেলা চলাকালীন আম্পায়ার যে সিদ্ধান্ত দেবে দলগুলোকে সেটি মেনে নিতে হবে।



জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সাধারণ সম্পাদক শেখ মোতলেবের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা আম্পায়ার সমিতির কর্মকর্তা সঞ্জয় সাহা সুখন, অ্যাডঃ বিশ্বজিত কর রানা, চাঁদপুর ক্রিকেট একাডেমীর প্রতিষ্ঠাতা সৈয়দ শামিম ফারুকী, উদয়ন ক্লাবের কর্মকর্তা ও চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ডিএম শাহাজাহান, ইয়ুথ ক্লাবের কর্মকর্তা ও জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার শফিউল আলম রাজন, ক্রিকেট কোচিং সেন্টারের কর্মকর্তা ও ক্রীড়া সংগঠক নজরুল ইসলাম, শেখ রাসেল ক্রীড়া চক্রের কর্মকতা এবিএম রেজওয়ান, প্রফেসরপাড়া ক্রীড়া চক্রের কর্মকর্তা সাইফুল ইসলাম, সোলায়মান হোসেন, সাখাওয়াত, পাইওনিয়ারের কর্মকর্তা মাহতাবসহ বিভিন্ন ক্রীড়া সংগঠকরা।



জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবারের প্রিমিয়ার ক্রিকেট লীগে অংশ নিতে যাচ্ছে ৮টি ক্লাব। লীগের মিডিয়া স্পন্সরের হিসেবে রয়েছে 'দৈনিক চাঁদপুর কণ্ঠ'। অংশগ্রহণেচ্ছুক দলগুলো হচ্ছে : পাইওনিয়ার ক্লাব, ইয়ুথ ক্লাব, আবাহনী ক্রীড়া চক্র, ক্রিকেট কোচিং সেন্টার, ক্রিকেট একাডেমী, উদয়ন ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও প্রফেসর পাড়া ক্রীড়া চক্র।



জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু জানান, লীগের উদ্বোধন করবেন স্থানীয় সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। এবারের লীগের উদ্বোধনী ম্যাচে অংশ নেবে পাইওনিয়ার ক্লাব ও ইয়ুথ ক্লাব। লীগের খেলাগুলো ৫০ ওভারের ম্যাচে হবে। এবারের ক্রিকেট লীগে এ ক্যাটাগরির ৩ জন, বি ক্যাটাগরির ২ জন, বিদেশী খেলোয়াড় ২ জন এবং বাকি ৪ জন স্থানীয় খেলোয়াড় নিয়ে দল গঠন করে ক্লাবগুলোকে মাঠে নামতে হবে।



 


আজকের পাঠকসংখ্যা
১০১০৪১৫
পুরোন সংখ্যা