চাঁদপুর, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, ১১ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, মাদানী

২৮। তিনিই তাঁহার রাসূলকে পথনির্দেশ ও সত্য দীনসহ প্রেরণ করিয়াছেন, অপর সমস্ত দীনের উপর ইহাকে জয়যুক্ত করিবার জন্য। আর সাক্ষী হিসাবে আল্লাহই যথেষ্ট।



 


বুদ্ধি যেখানে প্রবল, লালসা সেখানে দুর্বল।                 


-প্লেটো।


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না-এমনদানই সর্বোৎকৃষ্ট।







 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ভূমিসেবা সপ্তাহে সেরা করদাতা পুরস্কৃত
জনসাধারণকে ভূমি বিষয়ক সেবা প্রদান অব্যাহত রাখতে হবে
ইউএনও মোঃ আলী আফরোজ
প্রবীর চক্রবর্তী
১৮ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে ভূমিসেবা সপ্তাহ সমাপ্ত হয়েছে। গতকাল বুধবার সকালে সমাপনী অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ ভূমি উন্নয়ন করদাতা হিসেবে মাওঃ সহিদুল্লাকে সম্মাননা প্রদান এবং শ্রেষ্ঠ তহশিল হিসেবে বালিথুবা ইউনিয়নকে পুরস্কৃত করা হয়। এছাড়া সেবা সপ্তাহে সেরা কর আদায়সহ বিভিন্ন বিষয়ে কর্মকর্তা ও কর্মচারীদের পুরস্কৃত করা হয়। সমাপনী অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) মমতা আফরিনের সভাপ্রধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মোঃ আলী আফরোজ। এ সময় তিনি বলেন, এই সাত দিনে ভূমি অফিস ও তহশিল অফিসসমূহ যেই সেবা দিয়েছে, তা শুধু এই এখানেই সীমাবদ্ধ রাখলে চলবে না। জনসাধারণকে ভূমি বিষয়ক সেবা সারাবছরই অব্যাহত রাখতে হবে। আমাদের মনে রাখতে হবে, মানুষ প্রয়োজনেই আমাদের কাছে আসে, তাই তাদের হয়রানি করা চলবে না। যদি কোন অভিযোগ পাওয়া যায় তবে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, সহকারী কমিশনার (ভূমি) মামতা আফরিনের নেতৃত্বে বর্তমান ভূমি প্রশাসন ও তহশীল অফিসগুলো এখন অনেক ভালো কাজ করছে। এই ধারা অব্যাহত রাখতে হবে।



অতিথি হিসেবে কানুনগো আব্দুল্লাহ আল মাহমুদ, নাজির পিন্টু লাল সাহা, সার্ভেয়ার কামরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। উপজেলা ভূমি অফিস সূত্র জানায়, সেবা সপ্তাহে মোট ৫ লাখ ৬৩ হাজার টাকা ভূমি উন্নয়ন কর আদায় করা হয়। এছাড়া ৭শ' ১৪ জন সেবা গ্রহীতা সেবা গ্রহণ করে, অনলাইনে ১১০টি নামজারির আবেদন করা হয় এবং চূড়ান্ত হয় ৮১টি।



 


আজকের পাঠকসংখ্যা
১০১৭০৯৬
পুরোন সংখ্যা