চাঁদপুর, রোববার ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


৩। যাহারা আল্লাহর রাসূলের সম্মুখে নিজেদের কণ্ঠস্বর নীচু করে, আল্লাহ তাহাদের অন্তরকে তাকওয়ার জন্য পরীক্ষা করিয়া লইয়াছেন। তাহাদের জন্য রহিয়াছে ক্ষমা ও মহাপুরস্কার।


 


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
মিডিয়া পার্টনার দৈনিক চাঁদপুর কণ্ঠ
২৩ এপ্রিল চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে প্রিমিয়ার ক্রিকেট লীগ
চৌধুরী ইয়াসিন ইকরাম
২১ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

প্রায় ৩ বছর পর অবশেষে ২৩ এপ্রিল মঙ্গলবার থেকে শুরু হচ্ছে প্রিমিয়ার ক্রিকেট লীগ। যদি ওইদিন প্রাকৃতিক পরিবেশ ভালো থাকে তাহলেই হয়তো মাঠে গড়াতে পারে লীগের খেলা। উদ্বোধনী ম্যাচে খেলতে নামবে ইয়ুথ ক্লাব ও পাইওনিয়ার ক্লাব। ৫০ ওভারের এ ম্যাচগুলোতে খেলা হবে সাদা বলে রঙিন ড্রেসে। লীগের মিডিয়া পার্টনার দৈনিক চাঁদপুর কণ্ঠ।

জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির ব্যবস্থাপনায় এ লীগে অংশ নিচ্ছে জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত ২০টি ক্লাবের মধ্যে ৮টি ক্লাব। দলগুলো হচ্ছে আবাহনী ক্রীড়া চক্র, ক্রিকেট কোচিং সেন্টার, উদয়ন ক্লাব, প্রফেসরপাড়া ক্রীড়া চক্র, ইয়ুথ ক্লাব, পাইওনিয়ার ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও চাঁদপুর ক্রিকেট একাডেমী। লীগ কমিটি ৮টি দলকে ৪টি করে দু' গ্রুপে ভাগ করেছেন। লীগ পর্বের প্রথম রাউন্ডে প্রতিটি দল ৩টি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। দুটি গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্সআপ হওয়া ৪টি দল খেলার সুযোগ পাবে সুপার লীগে।

জেলা ক্রীড়া সংস্থা এবারের লীগে অংশ নেয়া দলগুলোর জন্য পুলভিত্তিক ক্রিকেটারও বাছাই করে দিয়েছেন। চাঁদপুর জেলা ক্রিকেট দলের ২৪ জন ক্রিকেটারকে 'এ' ক্যাটাগরি এবং জেলা ক্রীড়া সংস্থার বয়স ভিত্তিক ১৬ জন ক্রিকেটারকে 'বি' ক্যাটাগরিতে বাছাই করে দিয়েছেন। দলগুলোকে মূল একাদশ নিয়ে খেলতে হলে 'এ' ক্যাটাগরির ৩, 'বি' ক্যাটাগরির ২, বিদেশী ক্রিকেটার ২ এবং স্থানীয় যে কোনো ৪ জন ক্রিকেটার নিয়ে মাঠে নামতে হবে। লীগের চ্যাম্পিয়ন দল পাবে ৭৫ হাজার এবং রানার আপ দল পাবে ৫০ হাজার টাকাসহ বিভিন্ন পুরস্কার। দলগুলো তাদের পছন্দের ক্রিকেটারদের নিয়ে চাঁদপুর স্টেডিয়ামে ও আউটার স্টেডিয়ামে অনুশীলন শুরু করে দিয়েছে। ক্রিকেট লীগের ম্যাচগুলোর জন্য ইতিমধ্যে জেলা ক্রীড়া সংস্থার অর্থায়নে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পিচ কিউরেটারকে দিয়ে পিচ প্রস্তুতি করার কাজ সম্পন্ন হবার পথে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সম্পাদক শেখ মোতালেবের সাথে প্রিমিয়ার ক্রিকেট লীগ সম্পর্কে জানতে চাইলে তারা বলেন, আশা করি সকল পরিস্থিতি ভালো থাকলে নির্দিষ্ট সময়েই খেলা শুরু হবে। আমরা যেনো সঠিক সময়ে শুরু করে দলগুলোকে নিয়ে ফাইনাল শেষ করতে পারি এজন্যে সকলের সহযোগিতা কামনা করছি। লীগ শুরু হওয়ার আগে দলগুলোকে নিয়ে প্রস্তুতি সভাও করা হয়েছে। লীগের সকল নিয়ম অনুযায়ী খেলা পরিচালিত হবে।

আজকের পাঠকসংখ্যা
৩৩৪৭৭৯
পুরোন সংখ্যা