চাঁদপুর, রোববার ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


৩। যাহারা আল্লাহর রাসূলের সম্মুখে নিজেদের কণ্ঠস্বর নীচু করে, আল্লাহ তাহাদের অন্তরকে তাকওয়ার জন্য পরীক্ষা করিয়া লইয়াছেন। তাহাদের জন্য রহিয়াছে ক্ষমা ও মহাপুরস্কার।


 


 


 


assets/data_files/web

আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


 


ফটো গ্যালারি
উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে মাননীয় শিক্ষা মন্ত্রীর সাথে পরামর্শক্রমে দলীয় একক প্রার্থীর নাম ঘোষণা করা হবে
হাইমচর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ
হাইমচর ব্যুরো
২১ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দীর্ঘদিন পর হাইমচর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় একক প্রার্থী মনোনয়নে এ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগ সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ বলেন, স্থানীয় সংসদ সদস্য মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির সাথে পরামর্শক্রমে তৃণমূলের মতামতকে অগ্রাধিকার দিয়ে একক প্রার্থীর নাম ঘোষণা করা হবে।



গত ১৯ এপ্রিল শুক্রবার বিকেল ৩টায় হাইমচর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের পেছনের মাঠে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জামাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নূর হোসেন পাটওয়ারীর সঞ্চালনায় বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহম্মেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইউব আলী বেপারী, উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক জালাল উদ্দিন চোকদার, সদস্য সচিব ফজলুর রহমান পাটওয়ারী ও জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল।



প্রধান অতিথি নাছির উদ্দিন আহম্মেদ আরো বলেন, দলের বৃহত্তর স্বার্থে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার সরকারের সুফল জনগণের কাছে পেঁৗছে দিতে হবে। সরকারের উন্নয়ন কর্মসূচি জনগণের দরজায় পেঁৗছে দিতে উপজেলা পরিষদ প্রধান মাধ্যম। আমাদের হাইমচর ও চাঁদপুরের প্রিয় অভিভাবক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির পরামর্শে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে যিনি দলের তৃণমূল, সাধারণ জনগণ তথা সর্বমহলে গ্রহণযোগ্য এমন যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় একক প্রার্থী মনোনীত করা হবে।



সভার ২য় অধিবেশনে উপস্থিত ডেলিগেটরদের মধ্যে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, সহ-সভাপতি হুমায়ুন প্রধানিয়া, সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজান মিয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ আতিকুর রহমান পাটওয়ারীর নাম প্রার্থী হিসেবে প্রস্তাব ও সমর্থন করা হয়। এছাড়া উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী এবং যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য এসএম আল মামুন সুমনও প্রার্থী হিসেবে তাদের নাম ঘোষণা করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৬০৯৪৯৫
পুরোন সংখ্যা