চাঁদপুর, বৃহস্পতিবার ১৬ মে ২০১৯, ২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১০ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে যুগান্তর প্রতিনিধি শামীমের উপর দুর্বৃত্তের হামলা
কামরুজ্জামান টুটুল
১৬ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দৈনিক যুগান্তর পত্রিকার হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি খালেকুজ্জামান শামীমের উপর একদল দুর্বৃত্ত হামলা চালিয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাত ২টায় নিজ বাড়ির সামনে তিনি হামলার শিকার হন। হাজীগঞ্জ থানা পুলিশ বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ হামলার ঘটনায় হাজীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।



শামীমের পারিবারিকসূত্রে জানা যায়, শামীমের পৈত্রিক বাড়ি হাজীগঞ্জ উপজেলার মোহাম্মদপুরের মোল্লাবাড়ি। বাড়িতে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি রাতে ঘর থেকে বের হন। এ সময় ঘরের বাইরে ৩ যুবককে দাঁড়িয়ে থাকতে দেখে তিনি তাদের পরিচয় এবং এখানে এত রাতে কী জন্যে এসেছে তা জানতে চান। যুবকরা তার পেছনে পেছনে বাড়ির সামনে আসার পরেই ফের শামীম তাদের পরিচয় জানতে চাইলে যুবকরা তার উপর হামলা চালায়। শামীমের ডাক চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসার আগেই দুর্বৃত্তরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পরে শামীমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।



ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ঘটনার পর সাংবাদিক শামীম আমাকে ফোনে জানিয়েছে। আমরা অপরাধীর শাস্তি চাই।



এদিকে এই হামলার ঘটনায় গভীর নিন্দা আর উদ্বেগ প্রকাশ করেছে হাজীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, সাংবাদিক শামীমের উপর হামলার মানে হাজীগঞ্জে কর্মরত সকল সাংবাদিকের ওপর হামলার সামিল।



অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তের মাধ্যমে আমরা দুর্বৃত্তের খুঁজে বের করবো।



 


আজকের পাঠকসংখ্যা
৪৮৫৪৯৬
পুরোন সংখ্যা