চাঁদপুর, বৃহস্পতিবার ১৬ মে ২০১৯, ২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১০ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২। তিনিই কিতাবীদের মধ্যে যাহারা কাফির তাহাদিগকে প্রথম সমবেতভাবে তাহাদের আবাসভূমি হইতে বিতাড়িত করিয়াছিলেন। তোমরা কল্পনাও কর নাই যে, উহারা নির্বাসিত হইবে এবং উহারা মনে করিয়াছিল উহাদের দুর্গগুলি উহাদিগকে রক্ষা করিবে আল্লাহ হইতে; কিন্তু আল্লাহর শাস্তি এমন এক দিক হইতে আসিল যাহা ছিল উহাদের ধারণাতীত এবং উহাদের অন্তরে তাহা ত্রাসের সঞ্চার করিল। উহারা ধ্বংস করিয়া ফেলিল নিজেদের বাড়ি-ঘর নিজেদের হাতে এবং মুমিনদের হাতেও; অতএব হে চক্ষুষ্মান ব্যক্তিগণ! তোমরা উপদেশ গ্রহণ কর।


 


 


assets/data_files/web

ভালোবাসা মানুষকে শিল্পী করতে পারে কিন্তু প্রাচুর্য বাধার সৃষ্টি করে।


-ওয়াশিংটন অলস্টন।


 


 


কৃপণতা একটি ধ্বংসকারী স্বভাব, ইহা মানুষকে দুনিয়া এবং আখেরাতের উভয় লোকে ক্ষতিগ্রস্ত করে।


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে যুগান্তর প্রতিনিধি শামীমের উপর দুর্বৃত্তের হামলা
কামরুজ্জামান টুটুল
১৬ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দৈনিক যুগান্তর পত্রিকার হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি খালেকুজ্জামান শামীমের উপর একদল দুর্বৃত্ত হামলা চালিয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাত ২টায় নিজ বাড়ির সামনে তিনি হামলার শিকার হন। হাজীগঞ্জ থানা পুলিশ বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ হামলার ঘটনায় হাজীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।



শামীমের পারিবারিকসূত্রে জানা যায়, শামীমের পৈত্রিক বাড়ি হাজীগঞ্জ উপজেলার মোহাম্মদপুরের মোল্লাবাড়ি। বাড়িতে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি রাতে ঘর থেকে বের হন। এ সময় ঘরের বাইরে ৩ যুবককে দাঁড়িয়ে থাকতে দেখে তিনি তাদের পরিচয় এবং এখানে এত রাতে কী জন্যে এসেছে তা জানতে চান। যুবকরা তার পেছনে পেছনে বাড়ির সামনে আসার পরেই ফের শামীম তাদের পরিচয় জানতে চাইলে যুবকরা তার উপর হামলা চালায়। শামীমের ডাক চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসার আগেই দুর্বৃত্তরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পরে শামীমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।



ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ঘটনার পর সাংবাদিক শামীম আমাকে ফোনে জানিয়েছে। আমরা অপরাধীর শাস্তি চাই।



এদিকে এই হামলার ঘটনায় গভীর নিন্দা আর উদ্বেগ প্রকাশ করেছে হাজীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, সাংবাদিক শামীমের উপর হামলার মানে হাজীগঞ্জে কর্মরত সকল সাংবাদিকের ওপর হামলার সামিল।



অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তের মাধ্যমে আমরা দুর্বৃত্তের খুঁজে বের করবো।



 


আজকের পাঠকসংখ্যা
৮৭৭০
পুরোন সংখ্যা