চাঁদপুর, বৃহস্পতিবার ১৬ মে ২০১৯, ২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১০ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হাজীগঞ্জে যুবলীগের বাধায় আওয়ামী লীগের বর্ধিত সভা ভুল
হাজীগঞ্জ ব্যুরো
১৬ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলা যুবলীগের নেতা-কর্মীদের বাধা ও তোপের মুখে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ভ-ুল হয়ে গেছে। এ সময় হাজীগঞ্জ বাজারে যুবলীগের নেতা-কর্মীদের হাতে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের ক'জন নেতা লাঞ্ছিত হওয়ার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার বিকেলে এ ঘটনা ঘটে।



উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে হাজীগঞ্জ বাজারস্থ নিউ বিয়েবাড়ী কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। সভায় স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম প্রধান অতিথি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহম্মেদ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো। কিন্তু অনুষ্ঠান শুরুর পূর্বেই যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা অনুষ্ঠানের স্থান দখল করে নেয়।



এর আগেই হাজীগঞ্জ বাজারের বিভিন্ন স্থানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের ক'জন নেতা-কর্মীকে লাঞ্ছিত করার ঘটনা ঘটে। যার কারণে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন অনুষ্ঠানস্থলে যাননি। পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্ধিত সভার সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী ও সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন সভাস্থলে উপস্থিত না হওয়ার কারণ দেখিয়ে বর্ধিত সভা স্থগিত করা হয়।



আওয়ামী লীগ ও যুবলীগের নেতা-কর্মীদের সাথে কথা বলে জানা গেছে, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচন ও অতি সম্প্রতি উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের যুবলীগের কমিটি বাতিল নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাথে যুবলীগের দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ ঘটনায় উপজেলা যুবলীগের সাথে উপজেলা আওয়ামী লীগের একাংশের সাথে দূরত্বের সৃষ্টি হয়। যার প্রভাবে গতকালের বর্ধিত সভায় যুবলীগের নেতা-কর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে।



এদিকে হাজীগঞ্জ বাজারে যুবলীগের নেতা-কর্মীদের হাতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান মোল্লা, বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী, কালচোঁ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফেজ শাহজালাল মজুমদার ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু তালেব মেম্বারসহ বেশ ক'জন নেতা লাঞ্ছিত হন।



উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী জানান, এমপি সাহেব এবং জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের পরামর্শক্রমে সম্মেলনের পূর্ব প্রস্তুতি নেয়া আজকের বর্ধিত সভাটি হওয়ার কথা ছিলো। অনুষ্ঠানস্থলের বাইরে কালচোঁ দক্ষিণ ইউনিয়ন যুবলীগের কমিটি নিয়ে আব্দুর রহমান মোল্লা ও হাফেজ শাহজালালের সাথে যুবলীগের নেতৃবৃন্দের হট্টগোল সৃষ্টি হয়। আমি নেতা-কর্মীদের নিয়ে অনুষ্ঠানস্থলেই ছিলাম। পরবর্তীতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন অনুষ্ঠানস্থলে না আসায় বর্ধিত সভা স্থগিত করা হয়েছে।



উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন জানান, অনিবার্য কারণবশত বর্ধিত সভা স্থগিত করা হয়েছে। পরবর্তীতে এ সভা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের নেতা-কর্মীদের মারধর সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, যা ঘটেছে এগুলো স্বাভাবিক ঘটনা।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। যাহারা আল্লাহর সান্নিধ্যপ্রাপ্ত তাহারা উহা দেখে।


২২। পুণ্যবানগণ তো থাকিবে পরম স্বাচ্ছন্দ্যে,


২৩। তাহারা সুসজ্জিত আসনে বসিয়া অবলোকন করিবে।


২৪। তুমি তাহাদের মুখম-লে স্বাচ্ছন্দ্যের দীপ্তি দেখিতে পাইবে,


 


assets/data_files/web

শিক্ষা হচ্ছে ধনাগার এবং সংস্কৃতি মৃত্যুহীন।


-হেনরি অ্যাডামস।


 


 


 


 


 


যে পরনিন্দা করে সে নিন্দুকের অন্যতম।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৭৬৮৭৫
পুরোন সংখ্যা