চাঁদপুর, রোববার ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

২৮। আল্লাহ বলিবেন, ‘আমার সম্মুখে বাগ্-বিত-া করিও না; তোমাদিগকে আমি তো পূর্বেই সতর্ক করিয়াছি’।

২৯। ‘আমার কথার রদবদল হয় না এবং আমি আমার বান্দাদের প্রতি কোনো অবিচার করি না।’

৩০। সেই দিন আমি জাহান্নামকে জিজ্ঞাসা করিব, ‘তুমি কি পূর্ণ হইয়া গিয়াছ? জাহান্নাম বলিবে, ‘আরও আছে কি?’


assets/data_files/web

কারো অতীত জেনো না তার বর্তমানকে জানো এবং সে জানাই যথার্থ। -এডিসন।


 


 


যারা অতি অভাবগ্রস্ত, দীন-দরিদ্র কেবল তারা ভিক্ষা করতে পারে।


 


ফটো গ্যালারি
সড়ককে যানজট ও ফুটপাত দখলমুক্ত রাখতে মডেল থানা পুলিশের অভিযান
স্টাফ রিপোটার
১৯ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

সড়ককে যানজটমুক্ত ও ফুটপাত দখলমুক্ত রাখতে শহরে অভিযান করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। শনিবার ১৮ মে দুপুর ১টায় শহর যানজট ও ফুটপাত অবৈধ দখলদার মুক্ত অভিযান পরিচালনা করেন চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আব্দুর রবের নেতৃত্বে পুলিশ সদস্যরা। শহরের কালী বাড়ি কোর্ট স্টেশন রেলওয়ে প্লাটফর্ম থেকে পালবাজার পর্যন্ত অভিযান চালানো হয়।

ফল বিক্রেতা সাহাবুদ্দিন জানান, কোর্ট স্টেশন রেলওয়ে প্লাটফর্মের দায়িত্বে চাঁদপুর রেলওয়ে থানা রয়েছে। সেখানে চাঁদপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে আমাদের সবকিছু নিয়ে যায়। এ সময় ক্যাশ বাঙ্ ও আমাদের ৬ জন কর্মচারীকে পুলিশ নিয়ে গেছে। আটককৃতরা হলো : আব্দুস সাত্তার, আবুল খায়ের, মোঃ ইউনুস, রাজু, আল-আমিন ও মফিজুল ইসলাম।

চাঁদপুর মডেল থানা পুলিশ পরিদর্শক নিরস্ত্র আব্দুর রব জানান, এই অভিযান গত কিছুদিন ধরে শুরু হয়েছে। তা সবসময় চলমান থাকবে। রাস্তার পাশে অবৈধভাবে ভ্রাম্যমাণ ব্যবসায়ীরা ব্যবসার পসরা সাজিয়ে যানটের সৃষ্টি করছে। সাধারণ মানুষের চলাচলে বিঘ্ন সৃষ্টি হওয়ায় এই অভিযান চলে আসছে। তাছাড়া মার্কেটগুলোর সামনে ও পৌরসভার নির্মাণকৃত ফুটপাতগুলো দিয়েও মার্কেটগুলোর সামনে থেকে সকল অবৈধ ভ্রাম্যমাণ দোকানীদের উচ্ছেদ করে পবিত্র ঈদ-উল-ফিতরে কেনাকাটা যেন সাধারণ মানুষ নির্বিঘ্নে করতে পারে সেজন্যে এই অভিযান। কতিপয় ব্যক্তি রাস্তার পাশে মোটরসাইকেল থামিয়ে যানজট সৃষ্টি করায় আমরা ৪টি মোটর সাইকেল জব্দ করে থানায় এনেছি। জব্দকৃত মোটর সাইকেল ও আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের পাঠকসংখ্যা
৫৯২৯৭৮
পুরোন সংখ্যা