চাঁদপুর, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

খ্যাতিমান লোকের ভালোবাসা অনেক ক্ষেত্রে গোপন থাকে। -বেন জনসন।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


 


 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে আম পাড়াকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে রক্তাক্ত জখম
শাহরাস্তি প্রতিনিধি
২৩ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলার নাওড়া গ্রামে আম পাড়াকে কেন্দ্র করে ইয়াছিন বাদশা (২৪) নামের এক যুবককে কুপিয়ে রক্তাক্ত জখম করার ঘটনা ঘটেছে। ২১ মে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে।



আহতের পরিবার সূত্রে জানা যায়, ওই গ্রামে সদ্য সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টুর ক্রয়কৃত সম্পত্তি রয়েছে, যা দেখা-শোনার দায়িত্বে নিয়োজিত রয়েছেন পৌর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন।



ঘটনার দিন বিকেলে বিল্লালের ছোট ভাই ইয়াসিন বাদশা ওই সম্পত্তিতে থাকা গাছের আম পাড়তে গেলে পার্শ্ববর্তী দত্ত বাড়ির পরমেশ দত্ত প্রকাশ শান্তু দত্তের ছেলে সমীরণ দত্ত (২৮) ইয়াসিনকে মারধর ও গালমন্দ করে। ইয়াসিনের বড় ভাই বিল্লাল এ সময় তাকে নিবৃত্ত করে। পরে স্থানীয় গণ্যমান ব্যক্তিদের উপস্থিতিতে সমীরণকে বিষয়টি জিজ্ঞেস করতে গেলে সকলের সামনে সে ইয়াসিনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পেঁৗছলে কৌশলে সমীরণ পালিয়ে যেতে সক্ষম হয়। স্থানীয়রা ইয়াছিনকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিলে কর্মরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। এ বিষয়ে সমীরণ দত্ত পলাতক থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬২৬৩৩৬
পুরোন সংখ্যা