চাঁদপুর, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আলোচিত জয়ন্তী চক্রবর্তীরর খুনি আটক, ১৮ আগস্ট বিকেল ৩টায় চাঁদপুর পিবিআই কার্যালয়ে এ বিষয়ে প্রেস ব্রিফিং
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
মুক্তিযুদ্ধের সংগঠক নূরুল ইসলাম মিয়াজীর আজ নবম মৃত্যুবার্ষিকী
২৩ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আজ ২৩ মে ২০১৯ মুক্তিযুদ্ধের মহান সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম মিয়াজীর নবম মৃত্যুবার্ষিকী। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ কর্মী ও সংগঠক হিসেবে আজীবন সাংগঠনিক দায়িত্ব পালন করেন। তিনি মুক্তিযুদ্ধের সময় একজন সাহসী সংগঠক ও মৈশাদী ইউনিয়ন সংগ্রাম কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনকালে পাকিস্তানী হানাদার বাহিনী ও তাদের দোসর রাজাকার বাহিনীর দ্বারা আটক হয়ে তৎকালীন পাকিস্তানী হানাদার বাহিনীর বন্দীশালায় চাঁদপুর বড়স্টেশনে চরম অত্যাচার-নির্যাতন ভোগ করেন।



রাজনৈতিক ও সাংগঠনিক কর্মকা- পরিচালনার সময়কালে মরহুম মোঃ নূরুল ইসলাম মিয়াজী সুদীর্ঘ সময় মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি তৎকালীন চাঁদপুর মহকুমা আওয়ামী লীগের সম্পাদকম-লীর সদস্য ছিলেন এবং সুদীর্ঘ সময় চাঁদপুর জেলা ও চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।



তিনি ২০১০ সালের ২৩ মে চাঁদপুর সেন্ট্রাল হাসপাতালে বার্ধক্যজনিত জটিল রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। তাঁর ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর নিজ বাড়ি শিলন্দিয়ায় কোরানখানি, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন মৈশাদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুমের ছোটভাই মোঃ মোখলেছুর রহমান মিজি, বড় ছেলে প্রাক্তন পিপি অ্যাডঃ মোঃ জহিরুল ইসলাম ও মেজো ছেলে চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ খাইরুল ইসলাম নয়ন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৫৩৮১
পুরোন সংখ্যা