চাঁদপুর, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

নতুন দিনই নতুন চাহিদা এবং নতুন দৃষ্টিভঙ্গীর উদয় করে। -জন লিডগেট।


ক্ষমতায় মদমত্ত জালেমের জুলুমবাজির প্রতিবাদে সত্য কথা বলা ও মতের প্রচারই সর্বোৎকৃষ্ট জেহাদ।


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে গৃহবধূ সালমা হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন
শাশুড়ির রিমান্ড আবেদন
প্রবীর চক্রবর্তী
২৩ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে গৃহবধূ সালমা হত্যাকারীদের বিচারের দাবিতে এলাকাবাসী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। ২২ মে বুধবার দুপুরে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া বাজারে প্রায় দুই হাজার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত এ মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া, ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও খাজুরিয়া বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত আলী, খাজুরিয়া বাজার ব্যবসায়ী কমিটির সাবেক সভাপতি বুলবুল আহমেদ, নিহত গৃহবধূ সালমার চাচা তাজুল ইসলাম, ভাই মাকসুদ আলম, মোক্তার আহমেদ, স্থানীয় বাসিন্দা শাহজাহান বিএসসি, ছাত্রলীগ নেতা নাঈম পাটওয়ারী প্রমুখ।



বক্তারা বলেন, নৃশংস এই হত্যাকা-ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে এ ধরনের ঘটনা আরো বেড়ে যাবে। তাই পুলিশ তাদের তৎপরতা বাড়িয়ে ঘাতকদের আটক এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থাগ্রহণের দাবি জানান তারা। খুনীদের দ্রুত আটক না করলে তারা আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলে জানান।



এদিকে এই ঘটনায় আটককৃত গৃহবধূ সালমার শাশুড়ি আলিমুননেছাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কাজী মোঃ জাকারিয়া। তিনি জানান, মঙ্গলবার আদালতের কাছে এই আবেদন জানানো হয়।



উল্লেখ্য, উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের ঘনিয়া গ্রাম থেকে সালমা বেগম (২৪) নামে এক গৃহবধূর হাতের রগ কাটা অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। রোববার গভীর রাতে নিহত সালমার পিতা গুপ্টি পশ্চিম ইউনিয়নের মহসিন মিয়া বাদী হয়ে সালমার শাশুড়ি আলিমুননেছা ও প্রবাসী স্বামী মাহফুজুর রহমানকে আসামী করে এ মামলা দায়ের করেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সালমার শাশুড়ি আলিমুননেছাকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪১৭২৩
পুরোন সংখ্যা