চাঁদপুর, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আলোচিত জয়ন্তী চক্রবর্তীরর খুনি আটক, ১৮ আগস্ট বিকেল ৩টায় চাঁদপুর পিবিআই কার্যালয়ে এ বিষয়ে প্রেস ব্রিফিং
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
কামরুজ্জামান টুটুল
২৪ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত বৃহস্পতিবার হাজীগঞ্জ বাজারে জনসচেতনতার লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী। এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ৩ ব্যবসায়ীসহ এক বাস চালককে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।



রমজানে খাদ্যদ্রব্যের মান নিয়ন্ত্রণ এবং বাজারের যানজট নিরসন ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে পথচারীদের চলাচলের সুবিধার্থে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় ভোক্তা অধিকার আইনে হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী মোঃ হাসানকে ৫শ' টাকা, আনোয়ার হোসেনকে ৫শ' টাকা ও সোহেলকে ১ হাজার টাকা এবং মোটরযান অধ্যাদেশ আইনে বোগদাদ বাসের চালক হুমায়ুন কবির নামের এক জনকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।



আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌরসভার বাজার পরিদর্শক খাজা সাফিউল বাসার রুজমন, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনসহ অন্যান্য সরকারি কর্মকর্তা, ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিগণ।



 


আজকের পাঠকসংখ্যা
৫৭১৮৬
পুরোন সংখ্যা