চাঁদপুর, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আলোচিত জয়ন্তী চক্রবর্তীরর খুনি আটক, ১৮ আগস্ট বিকেল ৩টায় চাঁদপুর পিবিআই কার্যালয়ে এ বিষয়ে প্রেস ব্রিফিং
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে ঘূর্ণিঝড় 'ফণী'র আঘাতে ক্ষতিগ্রস্ত ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ
শেখ হাসিনার সরকার দুর্যোগে ক্ষতিগ্রস্ত ও অসহায়দের পাশে সবসময় আছে
আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি
মাহবুব আলম লাভলু
২৪ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের পাশে সবসময় আছে আওয়ামী লীগ সরকার। তাই দেশে এখন আর কোনো মানুষ না খেয়ে থাকে না। এখন সবাই উন্নত জীবনমানের চিন্তা করে। দেশে এখন শিক্ষা, স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলেই দেশের অভাবনীয় উন্নয়ন হচ্ছে। যা অতীতে কোনো সরকারের আমলেই সম্ভব হয়নি। যাতে বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হতে পারে। এ জন্যে আমাদের সকলকে দেশের উন্নয়নে সামিল হতে হবে। গতকাল বৃহস্পতিবার মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম, জহিরাবাদ, একলাছপুর, মোহনপুর, কলাকান্দা, ষাটনল ও গজরা ইউনিয়নে পৃথক পৃথকভাবে চাল বিতরণের উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।



তিনি আরো বলেন, গরিব অসহায় মানুষের কল্যাণে কাজ করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। প্রত্যেক স্বচ্ছল ব্যক্তি যদি এভাবে গরিব অসহায় মানুষদের পাশে এসে দাঁড়ায় তাহলে রমজান মাসে গরিব মানুষেরা ভালোভাবে থাকতে পারবে। সারাদিন রোজা রেখে ইফতারের সময় ভালো কিছু দিয়ে ইফতার করতে পারবে। প্রত্যেক ধনী মানুষ যদি এভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ায় তাহলে গরিবদের অসহায়ত্ব দূর হবে।



উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে ত্রাণ বিতরণী সভাগুলোয় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, মতলব উত্তর থানার পরিদর্শক (তদন্ত) মোরশেদুল আলম, শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান, এখলাছপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোছাদ্দেক হোসেন মুরাদ, ষাটনল ইউপির চেয়ারম্যান একেএম শরীফ উল্যাহ সরকার, গজরা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব হানিফ দর্জি, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, মোহনপুর ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি আব্দুল হাই, উপজেলা উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডঃ মহসীন মিয়া মানিক প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৬৬৫৯১
পুরোন সংখ্যা