চাঁদপুর, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আলোচিত জয়ন্তী চক্রবর্তীরর খুনি আটক, ১৮ আগস্ট বিকেল ৩টায় চাঁদপুর পিবিআই কার্যালয়ে এ বিষয়ে প্রেস ব্রিফিং
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
কাঁচ্চা কলোনীর কুখ্যাত মাদক ব্যবসায়ী জামাল ছৈয়াল আটক
স্টাফ রিপোর্টার
২৪ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের কাঁচ্চা কলোনী এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী হালিম ছৈয়ালের ছেলে জামাল ছৈয়ালকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরীর নেতৃত্বে কাঁচ্চা কলোনীতে অভিযান চালিয়ে জামাল ছৈয়ালকে তার বাসা থেকে আটক করা হয়।



জামাল ছৈয়াল দীর্ঘদিন ধরে কাঁচ্চা কলোনীসহ শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা ও ফেনসিডিলের ডিলার হিসেবে মাদক পাচার ও বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে। জাহেদ পারভেজ চৌধুরী নিশিবিল্ডিং এলাকার অবৈধ দোকান উচ্ছেদ করে ওই এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। প্রথমে তিনি এই এলাকার পারভেজের বাসায় হানা দেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা পারভেজ তার পরিবারের লোকজন নিয়ে পালিয়ে যায়। পরে কাঁচ্চা কলোনীর জামাল ছৈয়ালের বাসায় অভিযান চালানো হয়। পুলিশ ছোট মাইকযোগে এলাকায় জামাল ছৈয়ালকে ধরিয়ে দেওয়ার জন্যে ঘোষণা দিলে জামাল ছৈয়াল ঘর থেকে পেছনের দরজা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ততক্ষণে পুলিশ তার পুরো বাড়ি ঘিরে ফেলে। পুলিশ অভিযান চালিয়ে জামাল ছৈয়ালকে বাথরুমের পাশে লুকিয়ে থাকা অবস্থায় আটক করে থানায় নিয়ে আসে।



 


আজকের পাঠকসংখ্যা
৪৩১৯১
পুরোন সংখ্যা