চাঁদপুর, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।



৪৩। আমিই জীবন দান করি; মৃত্যু ঘটাই এবং সকলের প্রত্যাবর্তন আমারই দিকে।

৪৪। যেদিন তাহাদের উপরস্থ জমিন বিদীর্ণ হইবে এবং মানুষ ত্রস্ত্র-ব্যস্ত হইয়া ছুটাছুটি করিবে, এই সমবেত সমাবেশকরণ আমার জন্য সহজ।

৪৫। উহারা যাহা বলে তাহা আমি জানি, তুমি উহাদের উপর জবরদস্তিকারী নহ; সুতরাং যে আমার শাস্তিকে ভয় করে তাহাকে উপদেশ দান কর কুরআনের সাহায্যে।

 


assets/data_files/web

নতুন দিনই নতুন চাহিদা এবং নতুন দৃষ্টিভঙ্গীর উদয় করে। -জন লিডগেট।


ক্ষমতায় মদমত্ত জালেমের জুলুমবাজির প্রতিবাদে সত্য কথা বলা ও মতের প্রচারই সর্বোৎকৃষ্ট জেহাদ।


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা প্রশাসনের দোয়া ও ইফতার
মিজানুর রহমান
২৫ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সংসদ সদস্য, প্রশাসনিক ও বিচার বিভাগের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, বিশিষ্ট ব্যক্তিবর্গ, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিবর্গ, মিডিয়া প্রতিনিধি ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সম্মানে ইফতার মাহফিল করেছে জেলা প্রশাসন চাঁদপুর। গতকাল ২৪ মে, ১৮ রমজান চাঁদপুর ক্লাব প্রাঙ্গণে জেলা প্রশাসনের উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি। আমন্ত্রিত অতিথিদের ইফতার মাহফিলে স্বাগত জানান জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।



জেলা প্রশাসকের আমন্ত্রণে দোয়া ও ইফতার অনুষ্ঠানে অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল, জেলা ও দায়রা জজ জুলফিকার আলী খান, চাঁদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমএ ওয়াদুদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী প্রমুখ।



এছাড়া ইফতার অনুষ্ঠানে জেলার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান প্রধান, গণমাধ্যমকর্মীসহ জেলা ও থানা পর্যায়ে প্রশাসনিক পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী উপস্থিত সবাইকে রমজানুল মোবারক জানিয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত চাঁদপুর গড়ার প্রত্যাশা করেন এবং বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া চান।



অনুষ্ঠানে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম মাওঃ মোঃ মোশারফ হোসেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৭০৪৪
পুরোন সংখ্যা