চাঁদপুর, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।



৪৩। আমিই জীবন দান করি; মৃত্যু ঘটাই এবং সকলের প্রত্যাবর্তন আমারই দিকে।

৪৪। যেদিন তাহাদের উপরস্থ জমিন বিদীর্ণ হইবে এবং মানুষ ত্রস্ত্র-ব্যস্ত হইয়া ছুটাছুটি করিবে, এই সমবেত সমাবেশকরণ আমার জন্য সহজ।

৪৫। উহারা যাহা বলে তাহা আমি জানি, তুমি উহাদের উপর জবরদস্তিকারী নহ; সুতরাং যে আমার শাস্তিকে ভয় করে তাহাকে উপদেশ দান কর কুরআনের সাহায্যে।

 


assets/data_files/web

নতুন দিনই নতুন চাহিদা এবং নতুন দৃষ্টিভঙ্গীর উদয় করে। -জন লিডগেট।


ক্ষমতায় মদমত্ত জালেমের জুলুমবাজির প্রতিবাদে সত্য কথা বলা ও মতের প্রচারই সর্বোৎকৃষ্ট জেহাদ।


ফটো গ্যালারি
মতলব দক্ষিণে জেলেদের মাঝে উপকরণ বিতরণ অনুষ্ঠানে নূরুল আমিন রুহুল এমপি
সরকারের উন্নয়ন কর্মকান্ড সকলের কাছে পৌঁছে দিতে হবে
মতলব ব্যুরো
২৫ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন ও মৎস্য অফিসের আয়োজনে গত ২৩ মে বিকেলে নিবন্ধিত ও প্রশিক্ষণপ্রাপ্ত ৩০ জন জেলের মাঝে বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে উপকরণ বিতরণ করা হয়। বৃহত্তম কুমিল্লা জেলা মৎস্য উন্নয়ন প্রকল্পের অর্থায়নে উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল।



তিনি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকারের সকল উন্নয়ন কর্মকা- সাধারণ জনগণের মাঝে পেঁৗছে দিতে হবে। সারাদেশে জেলেদের কর্মসংস্থানের জন্যে বর্তমান সরকার সেলাই মেশিন, ভ্যানগাড়ি, ছাগলসহ বিভিন্ন উপকরণ বিতরণ করছে। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিতকায় মতলব দক্ষিণে নিবন্ধিত জেলেদের মাঝে উপকরণ বিতরণ করা হচ্ছে।



উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলামের সভাপ্রধানে ও ভাইস চেয়ারম্যান মুবিন সুজনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াসউদ্দিন। বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান ও মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, আনিছুজ্জামান চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির সরকার, যুগ্ম আহ্বায়ক চন্দন সাহা, বাদল নন্দী, গোলাম মোস্তফা, ইউপি চেয়ারম্যান আবদুস সালাম মৃধা, সৈয়দ মনজুর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রোটাঃ শ্যামল চন্দ্র দাস, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ প্রমুখ। আলোচনা পর্ব শেষে প্রধান অতিথি বিকল্প কর্মসংস্থানের উপকরণ হিসেবে জেলেদের মাঝে ছাগল বিতরণ করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৪৯২৬৩
পুরোন সংখ্যা