চাঁদপুর, বুধবার ১২ জুন ২০১৯, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ৮ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


assets/data_files/web

সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
মাম পানিতে ময়লা ডিস্ট্রিবিউটরকে ২০ হাজার টাকা জরিমানা
কামরুজ্জামান টুটুল
১২ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

হাজীগঞ্জে মাম পানির ইনট্যাক বোতলে ময়লা নারিকেলের ফুল পাওয়া গেছে। এতে মাম পানির স্থানীয় পরিবেশককে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বিকেলে এ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া।

এর আগে একই দিন গাজী নাছির উদ্দিন নামে একজন ভোক্তা হাজীগঞ্জ বাজারের বিশ্বরোডস্থ আহাদ স্টোর থেকে দুই লিটার মাম পানি ক্রয় করেন। তখন তিনি বোতলের পানির মধ্যে নারিকেলের ফুলসহ ময়লা দেখতে পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ দেন। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাম পানির বিক্রয় প্রতিনিধি ও স্থানীয় পরিবেশককে ডেকে আনেন এবং আদালত পরিচালনা করেন।

ভ্র্যাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ভোক্তার অভিযোগের ভিক্তিতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মাম পানির বোতলে নারিকেল ফুলসহ অনেক ময়লা থাকার বিষয়টি বিক্রয় প্রতিনিধি ও স্থানীয় পরিবেশক আদালতে স্বীকার করেন। এরপরেই আদালত পরিবেশককে নগদ ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদ- প্রদান করেন।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরীসহ অভিযোগকারী ভোক্তা ও মাম পানির প্রতিনিধি এবং স্থানীয় পরিবেশকসহ অন্যান্য সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন।

আজকের পাঠকসংখ্যা
৬৬৩৬৪৫
পুরোন সংখ্যা