চাঁদপুর, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলবের জিয়াউর রহমান সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত

৬০ আয়াত, ৩ রুকু, মক্কী

৫১। তোমরা আল্লাহর সঙ্গে কোন ইলাহ স্থির করিও না ; আমি তোমাদের প্রতি আল্লাহ প্রেরিত স্পষ্ট সতর্ককারী।

৫২। এইভাবে উহাদের পূর্ববর্তীদের নিকট যখনই কোন রাসূল আসিয়াছে উহারা তাহাকে বলিয়াছে, ‘তুমি তো এক জাদুকর, না হয় এক উন্মাদ!’


assets/data_files/web

ভালোবাসার ক্ষেত্রে সেই জ্ঞানী যে ভালোবাসা বেশি কিন্তু প্রকাশ করে কম। -জর্জ ডেভিডসন।


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়। পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
সরকারি শিশু পরিবারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৬ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, যুগের সাথে তাল মিলিয়ে আমাদের শিশু পরিবারের শিশুরা এগিয়ে যাচ্ছে। আজ তারা সমাজের প্রতিটি ক্ষেত্রে অবদান রেখে যাচ্ছে। দেশের প্রতিটি সরকারি শিশু পরিবারের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বিশেষ নজর দিয়ে শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থানসহ তাদের মৌলিক অধিকার নিশ্চিত করে যাচ্ছেন। এর ফলে প্রতিটি ক্ষেত্রেই তারা দেশের জন্যে অবদান রাখতে পারছে।



তিনি আরো বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পিতৃ মাতৃহীনদের প্রতি যে মমত্ববোধ ছিল, তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর ধারাবাহিকতায় তাদের জন্যে কাজ করে যাচ্ছেন। আজ তোমাদের এখানে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের শুভ উদ্বোধন করা হয়েছে। এখানে জাতির জনক ও মুক্তিযুদ্ধ নিয়ে অনেক বই রয়েছে। তোমরা এই বইগুলো পড়লেই বুঝতে পারবে স্বাধীনতা অর্জনে তাদের কতবড় অবদান। তাই তোমরা বইগুলো পড়ার চেষ্টা করবে।



১৪ জুন শুক্রবার বিকেলে চাঁদপুর বাবুরহাটস্থ সরকারি শিশু পরিবারের ঈদ আনন্দ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন তিনি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলসহ শিশু পরিবারের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। আলোচনার পূর্বে শিশু পরিবারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের উদ্বোধন করেন প্রধান অতিথি।



 


আজকের পাঠকসংখ্যা
১১৪৭৫৬৮
পুরোন সংখ্যা