চাঁদপুর, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


assets/data_files/web

সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
বাল্যবিবাহ, যৌন হয়রানি ও সাইবার বুলিংকে না বলুন হটলাইন সম্বলিত স্টিকার বিতরণ ও প্রচারাভিযান
স্টাফ রিপোর্টার ॥
১৭ জুন, ২০১৯ ০২:৪২:১৩
প্রিন্টঅ-অ+


বাল্যবিবাহ, যৌন হয়রানি ও সাইবার বুলিংকে না বলুন হটলাইন সম্বলিত স্টিকার বিতরণ ও প্রচারাভিযান অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর লঞ্চঘাটে জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্কের উদ্যোগে ও চাঁদপুর ওয়াইডব্লিউসিএ এবং ট্রান্সজেন্ড বাংলাদেশ চাঁদপুরের সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী। জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্কের আহ্বায়ক প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেনের সভাপ্রধানে এবং সদস্য সচিব কালাচাঁদ দাস অসিতের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক ও কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, জেলা ব্র্যাক প্রতিনিধি মোঃ জিয়াউর রহমান, ট্রান্সজেন্ড বাংলাদেশ সিনিয়র ম্যানেজার রেভাঃ মনিন্দ্র বর্মন, চাঁদপুর ওয়াইডব্লিউসিএ-এর সাধারণ সম্পাদক পাপড়ি বর্মণ, ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির জুনিয়র সেক্টর স্পেশালিস্ট মোঃ আফসার উদ্দিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সুশীলসমাজ, বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন সিএনজি-অটোরিক্সা চালকসহ শতাধিক মানুষ।

বক্তারা বাল্যবিবাহ যৌন হয়রানি ও সাইবার বুলিংয়ের শিকার যাতে না হয় সেজন্যে সবাইকে সোচ্চার হওয়ার আহ্বান জানান এবং হটলাইন নম্বরসমূহ প্রচারের অনুরোধ করেন। পরে অতিথিবৃন্দ বিভিন্ন সিএনজি ও অটোরিক্সায় স্টিকার সাঁটিয়ে দেন।

 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৩১৭২৭
পুরোন সংখ্যা