চাঁদপুর, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


assets/data_files/web

সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ লেখক ফোরামের ৩৭৬তম সাহিত্য আড্ডা
ফরিদগঞ্জ ব্যুরো ॥
১৭ জুন, ২০১৯ ০২:৪৩:১৩
প্রিন্টঅ-অ+


শিল্প-সাহিত্যের ঐতিহ্যবাহী সংগঠন ফরিদগঞ্জ লেখক ফোরামের সাহিত্য আড্ডা ও ঈদ পরবর্তী মিলনসভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সাহিত্য বিভাগের পরিচালক কবি ফাতেমা আক্তার শিল্পীর সভাপ্রধানে উপ-পরিচালক ইয়াছিন দেওয়ানের পরিচালনায় ৩৭৬তম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেলে লেখক ফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

আড্ডায় উপস্থিত ছিলেন লেখক রফিকুজ্জামান রণি, আসাদুল্লাহ কাহাফ ও চ্যানেল নাইন-এর জেলা প্রতিনিধি সাংবাদিক নাছির পাঠান। অনুষ্ঠানে ঈদ বিষয়ে স্মৃতিচারণসহ সাহিত্যপাঠ ও দেশ বিদেশের সাহিত্য নিয়ে ব্যাপক আলোচনা হয়। আলোচনা ও সাহিত্যপাঠে অংশ নেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক নূরুল ইসলাম ফরহাদ, চারণ কবি মোঃ তছলিম, মোস্তফা কামাল মুকুল, জাকির হোসেন সৈকত, মহসীন হাসান শুভ্র, মোহাম্মদ হোসেন মিলন, জাহিদুল ইসলাম ফাহিম, এহসান পাঠান, শামীম হাসান, রাসেল ইব্রাহীম, ফাতেমা আক্তার লিলি, জাহেদা আক্তার, সালমা জাহান লুনা, সাহেদ হোসেন, আহম্মেদ সাকিব, মোঃ কাউসার প্রমুখ।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৩২২৭০
পুরোন সংখ্যা