চাঁদপুর, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৫ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত


৬০ আয়াত, ৩ রুকু, মক্কী


৫৬। আমি সৃষ্টি করিয়াছি জিন এবং মানুষকে এই জন্য যে, তাহারা আমারই ইবাদত করিবে।


৫৭। আমি উহাদের নিকট হইতে জীবিকা চাহি না এবং ইহাও চাহি না যে, উহারা আমার আহার্য্য যোগাইবে।


 


 


 


খ্যাতিমান লোকের ভালোবাসা অনেক ক্ষেত্রে গোপন থাকে। -বেন জনসন।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


 


 


ফটো গ্যালারি
শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বিতার্কিকদের পথচলায় প্রেরণা হয়ে থাকবেন : কামরুল হাসান শায়ক
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৯ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


১৭ জুন সোমবার ছিল চাঁদপুর কণ্ঠের রজতজয়ন্তীতে একাদশ পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল। এ অনুষ্ঠানে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি উপস্থিত থাকার কথা থাকলেও তিনি রাষ্ট্রীয় কাজে ব্যস্ত থাকায় আসতে পারেননি। ডাঃ দীপু মনি নিজেও বিতার্কিক ছিলেন। তাই বিতার্কিকদের প্রতি তাঁর বিশেষ ভালোবাসা রয়েছে। সে কারণে অনুষ্ঠানের দিন আসতে পারবেন না জেনে তিনি ১৪ জুন বিকেলে ফাইনালে ওঠা বিতার্কিকদের জন্যে আয়োজিত প্রণোদনা সভায় মূল্যবান বক্তব্য রাখেন। তাঁর বক্তব্য ও উপস্থিতিতে নিঃসন্দেহে অনেক বেশি উদ্দীপনা পেয়েছে বিতার্কিকরা। শুধু তাই নয়, বিতর্ক প্রতিযোগিতার ফাইনালের দিন তিনি ভিডিও বার্তায় অংশগ্রহণকারী বিতার্কিকদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি তাঁর উদ্যোগে অনুষ্ঠানে কৃতী বিতার্কিকদের প্রণোদনামূলক বৃত্তিও প্রদান করা হয়েছে।



ডাঃ দীপু মনির এ আন্তরিকতার জন্যে ধন্যবাদ ও বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সভাপ্রধান চাঁদপুরের কৃতীসন্তান, পাঞ্জেরী পাবলিকেশন্স লিঃ-এর চেয়ারম্যান কামরুল হাসান শায়ক বলেন, পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতার দীপ্ত এগিয়ে যাওয়াকে অনুপ্রাণিত করতে চাঁদপুরের নয়নমনি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বিতার্কিকদের প্রণোদনামূলক শিক্ষাবৃত্তি প্রদান করেছেন। এটি নিঃসন্দেহে আমাদের অগ্রযাত্রাকে অনেক বেশি অনুপ্রাণিত করেছে। পাশাপাশি এ শিক্ষাবৃত্তি পেয়ে বিতার্কিকরাও আপ্লুত ও অনুপ্রাণিত হয়েছে। আমি বিশ্বাস করি, এ বৃত্তি তাদের আগামীদিনের পথচলাকে আরো সমৃদ্ধ করতে শক্তি জোগাবে। তিনি তাদের পথচলার প্রেরণা হয়ে থাকবেন। বিতর্ক প্রতিযোগিতার প্রতি আন্তরিকতার জন্যে আমি মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই।



তিনি আরো বলেন, চাঁদপুরবাসী জানে বিতর্কের প্রতি ডাঃ দীপু মনির বিশেষ অনুরাগ রয়েছে। তিনি নিজে কৃতী বিতার্কিক ছিলেন। আমি বিশ্বাস করি, বিতার্কিকদের প্রতি ডাঃ দীপু মনির এ ভালোবাসা আগামী দিনেও অব্যাহত থাকবে।



 


আজকের পাঠকসংখ্যা
৪৩১০২৮
পুরোন সংখ্যা