চাঁদপুর, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত


৬০ আয়াত, ৩ রুকু, মক্কী


৫৬। আমি সৃষ্টি করিয়াছি জিন এবং মানুষকে এই জন্য যে, তাহারা আমারই ইবাদত করিবে।


৫৭। আমি উহাদের নিকট হইতে জীবিকা চাহি না এবং ইহাও চাহি না যে, উহারা আমার আহার্য্য যোগাইবে।


 


 


 


 


খ্যাতিমান লোকের ভালোবাসা অনেক ক্ষেত্রে গোপন থাকে। -বেন জনসন।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


 


 


 


ফটো গ্যালারি
মরহুম অ্যাডঃ সিরাজুল ইসলাম স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল
স্টাফ রিপোর্টার
২০ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


১৯ জুন বুধবার বিকেলে চাঁদপুর শহরের পুরাণ আদালতপাড়া ক্রীড়াচক্র মাঠে মরহুম অ্যাডঃ সিরাজুল ইসলাম স্মরণে মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ রণজিত কুমার বণিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, মুক্তিযোদ্ধা মোঃ রফিক উল্যাহ, চাঁদপুর পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর ডিএম শাহজাহান খান ও সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক তপন সরকার।



সভায় বক্তারা বলেন, মরহুম অ্যাডঃ সিরাজুল ইসলাম মহান মুক্তিযুদ্ধে দেশের জন্যে যুদ্ধ করেছেন। পরবর্তী সময় আওয়ামী লীগের রাজনীতি ও আইনজীবী হিসেবে মানুষের সেবা করেছেন। তিনি ছিলেন নির্লোভ মানুষ। তিনি শুধু পুরাণ আদালতপাড়া ও ফরিদগঞ্জের কৃতীসন্তানই নন, তিনি চাঁদপুর জেলার কৃতীসন্তান। আজ আমরা মরহুমকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।



মরহুম অ্যাডঃ সিরাজুল ইসলামের বড় ছেলে সাইফুল ইসলাম সেন্টুর সভাপ্রধানে ও ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মোঃ আলমগীর হোসেন পাটওয়ারীর পরিচালনায় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের নেতা বাপ্পি পাল, বাবুল মাল, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, সাধারণ সম্পাদক নাছির গাজী, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সুমন সাহা, সহ-সভাপতি মোঃ ইকবাল হোসেন সবুজ, জেলা ছাত্রলীগের সাবেক নেতা খায়রুল বাসার প্রমুখ।



সংক্ষিপ্ত আলোচনা সভাশেষে ফাইনালে চ্যাম্পিয়ন কোড়ালিয়ার ফ্রেন্ডস্ ক্লাব ও রানার্সআপ পুরাণ আদালতপাড়ার রয়েল হান্টার ক্লাবের খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭২৭৭৩৭
পুরোন সংখ্যা