চাঁদপুর, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত


৬০ আয়াত, ৩ রুকু, মক্কী


৫৬। আমি সৃষ্টি করিয়াছি জিন এবং মানুষকে এই জন্য যে, তাহারা আমারই ইবাদত করিবে।


৫৭। আমি উহাদের নিকট হইতে জীবিকা চাহি না এবং ইহাও চাহি না যে, উহারা আমার আহার্য্য যোগাইবে।


 


 


 


 


খ্যাতিমান লোকের ভালোবাসা অনেক ক্ষেত্রে গোপন থাকে। -বেন জনসন।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


 


 


 


ফটো গ্যালারি
রিফাতের হদিস নেই, প্রকাশ্যে ঘুরছে আসামীরা
সংবাদ সম্মেলনে পুলিশের বিরুদ্ধে গড়িমসির অভিযোগ
ফরিদগঞ্জ ব্যুরো
২০ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জেলা পর্যায়ে মেধাবী ফুটবলার হিসেবে বেশ কয়েকবার স্বীকৃতি পাওয়া ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী রিফাতুল ইসলামের অপহরণ ঘটনায় দায়েরকৃত মামলার আসামীদের গ্রেফতারে পুলিশের গড়িমসি এবং অপহৃত ছেলের সন্ধান চেয়ে মা সংবাদ সম্মেলন করেছেন। বুধবার দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।



লিখিত বক্তব্যে রিফাতের মা রওশন আরা রানী বলেন, এ বছরের গত ১৬ জানুয়ারি তার ছেলে নিখোঁজ হয়। পরে ২৩ জানুয়ারি ফরিদগঞ্জ থানায় নিখোঁজ বিষয়ে সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে এই নিখোঁজের পেছনে স্থানীয় টুটুল পাটওয়ারী, জাকির হোসেন, চায়না বেগমসহ বেশ কয়েকজন জড়িত বলে তাদের কাছে সন্দেহ হওয়ায় গত ২০ ফেব্রয়ারি চাঁদপুর আমলী আদালতে অপহরণ মামলা দায়ের করেন। আদালত মামলাটি দায়ের পূর্বক থানা পুলিশকে তদন্ত করার নির্দেশদানের পরও থানা পুলিশ অজ্ঞাতকারণে গত ২০ মার্চ মামলাটি রেকর্ড করেন। কিন্তু মামলা রের্কড হওয়ার প্রায় তিন মাস পার হয়ে গেলেও অদ্যাবদি মামলার অগ্রগতি নেই। পুলিশের কাছ থেকে আশাব্যঞ্জক কোনো তথ্য না পাওয়ায় তারা হতাশা। রিফাতের মা বলেন, একদিকে আমার ছেলের হদিস নেই, অন্যদিকে মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরছে। ফলে আমরা ভীত সন্ত্রস্ত।



তিনি লিখিত বক্তব্যে আরো বলেন, গত ১৬ জানুয়ারি থেকে তার একমাত্র পুত্র নিখোঁজ। আবার অন্যদিকে পুত্রের নিখোঁজের ঘটনাকে কেন্দ্র করে টুটল পাটওয়ারীর সাথে সৃষ্ট ঝামেলার কারণে স্বামী ফারুকুল ইসলামও চাকুরিচূ্যত। এতোদিন টিউশন করে সংসার চালালেও পুত্রের খোঁজে দৌড়ঝাঁপ করতে করতে সেগুলো বন্ধ হওয়ার পথে। ফলে তারা অর্থাভাবে অনাহারে দিনাতিপাত করছেন। ছেলে জীবিত না মৃত তা জানেন না বলে তিনি জানান।



এমতাবস্থায় নিখোঁজ পুত্রের সন্ধান দেয়ার জন্যে তিনি আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন। এ সময় রওশন আরা রানীর স্বামী ফারুকুল ইসলাম, বোন মনোয়ারা বেগম, মেয়ের ফারিয়া আক্তার, প্রতিবেশী জাহানারা বেগম, পারভীন বেগম, আয়েশা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৯৬৯৩৫
পুরোন সংখ্যা