চাঁদপুর, সোমবার ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬, ২০ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা সূরা তূর

৪৯ আয়াত, ২ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।



১৫। ইহা কি জাদু ? না কি তোমরা দেখিতে পাইতেছ না ?

১৬। তোমরা ইহাতে প্রবেশ কর, অতঃপর তোমরা ধৈর্য ধারণ কর অথবা ধৈর্য ধারণ না কর, উভয়ই তোমাদের জন্য সমান। তোমরা যাহা করিতে তাহারই প্রতিফল তোমাদিগকে দেওয়া হইতেছে।







 


চোখের জল যাকে ফেলতে হয়নি, চোখের জলের মর্যাদা তার কাছে নেই।                  


-জেফারসন।


কৃপণ ব্যক্তি খোদা হতে দূরে লোকসমাজে ঘৃণিত, দোজখের নিকটবর্তী।

 


ফটো গ্যালারি
৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ
বিশ্বে বাংলাদেশই একমাত্র দেশ, যে দেশের স্বাধীনতায় নেতৃত্ব দিয়েছে একটি রাজনৈতিক দল
গোলাম মোস্তফা
২৪ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, আওয়ামী লীগের জন্ম হয়েছে এক প্রতিকূল পরিবেশে এদেশ ও জাতির ক্রান্তিকালে এদেশের জনগণের কল্যাণের জন্যে। তিনি বলেন, বিশ্বের ইতিহাসে আজ পর্যন্ত এমন দেশ কেউ খুঁজে পাবে না, যে দেশের স্বাধীনতার নেতৃত্ব দিয়েছে কোনো রাজনৈতিক দল এবং এ দলের নেতৃত্ব সফল হয়েছে, স্বাধীনতা পেয়েছে। বাংলাদেশই এমন গর্ব করার দেশ।



সেই রাজনৈতিক দল বাংলাদেশে আওয়ামী লীগ, যার নেতৃত্ব দিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাঙালি জাতির জন্যে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর অনেক অবদান। আওয়ামী লীগ জন্মের পর থেকে ষড়যন্ত্রের মধ্য দিয়ে পথচলা শুরু করেছে। আজও সেই ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। তাই সকল ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগের সকল স্তরের নেতা-কর্মীকে বিগত দিনের ন্যায় আগামীতেও ঐক্যবদ্ধ থাকতে হবে।



আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল ২৩ জুন রোববার সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারীর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ রশিদ সরদার, স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী,



জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, দপ্তর সম্পাদক শাহআলম, মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপিকা মাসুদা নূর খান, তথ্য গবেষণা সম্পাদক অ্যাডঃ বিনয় ভুষণ মজুমদার, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সদস্য অ্যাডঃ রনজিৎ রায় চৌধুরী, অ্যাডঃ বদিউজ্জামান কিরণ, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াস।



আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল। সবশেষে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশাল কেক কাটা হয়।



এর আগে ভোর ৬টায় দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারীসহ আওয়ামী ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ।



 


আজকের পাঠকসংখ্যা
৯০১০৩৯
পুরোন সংখ্যা