চাঁদপুর, শনিবার ১৩ জুলাই ২০১৯, ২৯ আষাঢ় ১৪২৬, ৯ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৬। যখন বৃক্ষটি, যদ্বারা আচ্ছাদিত হইবার তদ্বারা ছিল আচ্ছাদিত,


১৭। তাহার দৃষ্টি বিভ্রম হয় নাই, দৃষ্টি লক্ষ্যচ্যুতও হয় নাই।


১৮। সে তো তাহার প্রতিপালকের মহান নিদর্শনাবলি দেখিয়াছিল;


 


 


 


শূন্য ভিক্ষা পাত্রের মতো ভারি জিনিস জগতে আর কিছুই নেই।


-রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


ধর্মের পর জ্ঞানের প্রধান অংশ হচ্ছে মানবপ্রেম আর পাপী পুণ্যবান নির্বিশেষে মানুষের মঙ্গল সাধন।


 


 


 


ফটো গ্যালারি
আজ হাজীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন
কামরুজ্জামান টুটুল
১৩ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আজ ১৩ জুলাই শনিবার হাজীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন। উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ইতিমধ্যে নির্বাচন কমিশন সকল প্রস্ততি সম্পন্ন করেছে। এতে ৬৩জন ভোটার সরাসরি তাদের ভোটধিকার প্রয়োগ করবেন। নির্বাচন কমিশনার হচ্ছেন ইকবালুজ্জামান ফারুক। নির্বাচন কমিশনের অন্য সদস্যরা হচ্ছেন যুগল কৃষ্ণ হালদার, আবুল কাশেম মুন্সী, আরিফ ইমাম মিন্টু ও খাজা সফিউল বাসার রুজমন।



ইতিমধ্যে নির্বাচন পর্যবেক্ষক হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম, জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম, উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন, পৌর মেয়র আসম মাহবুব-উল-আলম লিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া ও থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনিসহ জেলার সকল পত্রিকার সম্পাদক এবং চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দসহ প্রশাসনিক কর্মকর্তাগণকে। আজ সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে একটানা ভোটগ্রহণ চলবে।



হাজীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির ২১টি পদের বিপরীতে নির্বাচনে সভাপতি পদে গাজী সালাহউদ্দিন, খালেকুজ্জামান শামীম, মহিউদ্দিন আল আজাদ ও কামাল হোসেন, সাধারণ সম্পাদক পদে এনায়েত মজুমদার ও মনিরুজ্জামান বাবলু, সাংগঠনিক সম্পাদক পদে খন্দকার আরিফ ও মিরাজ মুন্সী, অর্থ সম্পাদক পদে পাপ্পু মাহমুদ ও হাবীব উল্লাহ, প্রচার সম্পাদক পদে রেজাউল করিম নয়ন ও সাইফুল ইসলাম সিফাত এবং ৭ কার্যকরী সদস্যের বিপরীতে প্রার্থীরা হলেন মুন্সী মোহাম্মদ মনির, হাছান মাহমুদ, জাকির হোসেন লিটন, সাইফুল ইসলাম, কবির আহমেদ, আলমগীর কবির, সাখাওয়াত হোসেন শামীম, মেহেদী হাছান ও হুমায়ুন কবির।



ইতিমধ্যে একমাত্র প্রতিদ্বন্দ্বী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার অপেক্ষায় রয়েছেন সহ-সভাপতি পদে শাখাওয়াত হোসেন ও হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনছুর আহম্মেদ বিপ্লব ও ইমাম হোসেন হীরা, দপ্তর সম্পাদক পদে জহিরুল ইসলাম জয়, সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে মোঃ মঞ্জুর আলম পাটওয়ারী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সুজন দাস, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক পদে গাজী মহিন উদ্দিন এবং সাজসজ্জা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে আবু তাহের মিসবাহ।



সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভোটারদের ভোটাধিকার প্রয়োগের জন্যে ইতিমধ্যে সকল প্রক্রিয়া সম্পন্ন করেছেন নির্বাচন কমিশনার ও সদস্যগণ। ভোটাধিকারের মাধ্যমে হাজীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির এটি হচ্ছে ৩য় ভোটগ্রহণ প্রক্রিয়া।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৮৭১৬৩
পুরোন সংখ্যা